বৃহস্পতিবার | ২২ অগাস্ট, ২০১৯
রাঙামাটিতে অনুর্ধ-১৫ বয়সী স্কুল ছাত্রদের

প্রতিভাবান ও দক্ষ খেলোয়াড় বাছাই ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশঃ ৩১ মার্চ, ২০১৯ ০৭:৩৮:১৬ | আপডেটঃ ২২ অগাস্ট, ২০১৯ ১০:২৬:২৬  |  ৩৭৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্রীড়া পরিদপ্তর, ঢাকা এর ২০১৮-১৯ অনুষ্ঠিতব্য ডেভেলপমেন্ট কাপ টুর্ণামেন্টে অংশগ্রহনের লক্ষ্যে রাঙামাটি জেলা সদরে অনুর্ধ ১৫ বয়সী স্কুল ছাত্রদের প্রতিভাবান ও দক্ষ খেলোয়াড় বাছাই ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠান রবিবার (৩১মার্চ) সকালে রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ উপস্থিত ছিলেন। এ সময় রাঙামাটি জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা, মনোঘর বিদ্যালয়ের শিক্ষক অরুন কান্তি চাকমা, জাতীয় দলের প্রাক্তন ফুটবল খেলোয়াড় ও ফুটবল প্রশিক্ষক অরুন দেওয়ান’সহ বিভিন্ন ক্লাবের খোলেয়াড়গন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত খেলোয়াড়দের উদ্দ্যেশে বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলা শরীর ও মন ভাল রাখে। সুস্থ থাকতে হলে খোধুলার বিকল্প নেই। যারা খেলাধুলার প্রতি মনোযোগী তারা মাদক, সন্ত্রাসী ও অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকে না। তাই তরুন প্রজন্মকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে যেসকল সুযোগ সুবিধাগুলো দিচ্ছে এ সুযোগগুলোকে তোমাদের কাজে লাগাতে হবে। একজন ভালো খেলোয়াড় হতে পারলে  পুরো বিশ্ববাসী  তোমাদের চিনবে। তিনি বলেন, একজন মন্ত্রী বা কর্মকর্তার যতটুকু জনপ্রিয়তা থাকে তার চাইতে দ্বিগুন জনপ্রিয়তা একজন ভালো খোলোয়ারের হয়। তাই পড়ালেখার পাশাপাশি ক্রীড়াকে গুরুত্ব দেওয়ার আহ্বান জানান তিনি।

পরে উপজেলার বিভিন্ন স্কুল হতে অংশগ্রহণকারী ফুটবল খেলোয়ারদের মাঝে জার্সি বিতরণ করে অতিথিরা। শেষে হ্লাশৈমেওয়াং মার্মা, ইমন জ্যোতি চাকমা, অর্জুন কুমার ত্রিপুরা, মোঃ সুমন, মাথি ত্রিপুরা ও একশন চাকমা চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে খেলার জন্য প্রতিভাবান ও দক্ষ খেলোয়াড় নির্বাচিত হয়।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions