শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কালাম চেয়ারম্যান আমার বড় ভাইয়ের মতো : রুমপাও মুরং

প্রকাশঃ ২৫ মার্চ, ২০১৯ ১২:৪৮:০৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১১:০৭:৫৭  |  ১৯৬১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নির্বাচনে জয়ের পর শুভেচ্ছা গ্রহণ করাকালীন সময়ে এক ম্রো নারীকে জড়িয়ে ধরে ফেসবুকে ছবি প্রকাশ করা নিয়ে গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচিত হয়ে আসছেন বান্দরবনের আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম। অভিযোগ উঠেছে তিনি ঐ নারীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন। অনেকে যৌন হেনস্থার অভিযোগও করেছেন তার বিরুদ্ধে।

তবে এবার সেই অভিযোগের ব্যাপারে মুখ খুললেন যাকে নিয়ে এত আলোচনা সেই নারী স্বয়ং। সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি সেদিনকার ঘটনার ব্যাখ্যা দেন সাংবাদিকদের সামনে। এসময় আলীকদমের চেয়ারম্যান আবুল কালামের বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ম্রো নারী রুমপাও মুরং। তিনি বলেন আবুল কালাম তার বড় ভাইয়ের মতো।

সংবাদ সম্মেলনে রুম্পাও ম্রো তার বক্তব্য ম্রো ভাষায় উপস্থাপন করলে তার ভাই সেটা বাংলায় অনুবাদ করে সাংবাদিকদের বলেন। নয়াপাড়া ইউনিয়ন থেকে আমরা আমাদের বড়ভাই আবুল কালামকে খুশি হয়ে গলায় মালা পড়িয়ে দেই। আমরা এই নির্বাচন নিয়ে অনেক কষ্ট করেছিলাম, তাই সে বিজয়ী হওয়ায় আমি খুশিতে কেদে দিয়েছিলাম। এটাতে আবুল কালামের কোন ভুল নেই। আমরা ম্রো, চাকমা,ত্রিপুরা ও পাহাড়ী বাঙ্গালী এখানে মিলেমিশে আছি দেখে বহিরাগতরা অসন্তুষ্ট। তাই তারা এটিকে ভুলভাবে ফেসবুক, ইন্টারনেট সহ নানা জায়গায় ছড়িয়ে উস্কানি দিচ্ছে।

এসময় রুমপাও মুরং বলেন, আমরা সবাই মিলেমিশে খুব খুশি আছি। এটা নিয়ে আমরা কোন অভিযোগ করবো না। আর আমরা এক পরিবারের মতো। এসময় সাংবাদিক সম্মেলনে আলীকদমের চেয়ারম্যান আবুল কালামের বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ম্রো নারী রুমপাও মুরং ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions