শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে চার ঘন্টা বন্ধ থাকার পর যান চলাচল শুরু

প্রকাশঃ ২৫ মার্চ, ২০১৯ ১২:৩৬:৪৮ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৫:৪০:২৮  |  ৭৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে চার ঘন্টা বন্ধ থাকার পর যান চলাচল শুরু হয়েছে। প্রশাসনের সাথে শ্রমিক নেতাদের জরুরী বৈঠক শেষে স্বাভাবিক হয়েছে বান্দরবানের সড়কে যান চলাচল।

ভ্রাম্যমান আদালতে এক ট্রাক চালককে ১৫ দিনের জেল প্রদান করার প্রেক্ষিতে বান্দরবানে সকাল থেকে শুরু হয়েছে সড়ক অবরোধ। সড়ক অবরোধের কারণে সকাল ১০ থেকে বান্দরবানের সকল রুটে বাস ট্রাক ও সকল ধরণের যান চলাচল বন্ধ হয়ে যায়,কিন্তুু প্রশাসনের সাথে শ্রমিক নেতাদের জরুরী বৈঠক শেষে দুপুর ২টা থেকে স্বাভাবিক হয় যান চলাচল ।

প্রসঙ্গত ,রোববার বিকেলে বান্দরবানের আলীকদম উপজেলা নির্র্বাহী কর্মকর্তা আলীকদম থেকে নিজ গাড়ীতে বান্দরবান সদরে আসার পথে সদরের রেইচা এলাকা অতিক্রম করার সময় বান্দরবান থেকে ঢাকাগামী একটি কাঠ বোঝাই ট্রাক আলীকদম উপজেলা নির্র্বাহী কর্মকর্তার গাড়ীকে রাস্তার পাশে চাপ দেয়।
এসময় দ্রুত গতির ট্রাকটি পালিয়ে গেলে ও পরে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাঠ বোঝাই ট্রাক চট্টমেট্রো -চ  ১১-০৮৭৬ নং গাড়ীটি আটক করে এবং ট্রাক চালক মো:জাহাঙ্গীরকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালত ১৫ দিনের জেল প্রদান করে। আর এরই প্রতিবাদে সোমবার সকাল থেকে ৪ ঘন্টা যান চলাচল বন্ধ থাকার পর প্রশাসনের সাথে শ্রমিক নেতাদের জরুরী বৈঠক শেষে দুপুর ২টা থেকে স্বাভাবিক হয় যান চলাচল ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions