শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত

প্রকাশঃ ২৫ মার্চ, ২০১৯ ০৬:৩১:৪৯ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৪:৪৯:০৬  |  ৯৪৬
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “ তীক্ষè দৃষ্টি,সুন্দর জীবন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে সেনা রিজিয়নের আয়োজনে বিনামুল্যে চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে সদর হাসপাতাল ও চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সহযোগিতায় ৭ ফিল্ড এ্যাম¦ুলেন্স প্রাঙ্গনে বিনামুল্যে এই চক্ষু সেবা কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামুল্যে চক্ষু সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো:শাহিদুল এমরান এএফডব্লিউসি,পিএসসি। এসময় অনুষ্ঠানে জোন কমান্ডার এস এম আব্দুল্লাহ আল আমীন পিএসসি , জি টু আই মেজর মো:ইফতেখার হোসেন , পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,সিভিল সার্জন ডা:অংশৈপ্রু মারমা, চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের ডা.শফিকুল ইসলাম ভুইয়া, ডা.বেলাল উদ্দিন খান, ডা.কথক দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় জেলা ও উপজেলার বিভিন্ন অসহায় ও দুস্থ জনসাধারণ লাইনে দাড়িয়ে বিনামুল্যে চক্ষু সেবা,ঔষধ  ও চশমা গ্রহণ করে।

আয়োজকেরা জানান,সেনাবাহিনীর পক্ষ থেকে প্রতিবছরই বিভিন্ন অসহায় ও দুস্থ জনসাধারণকে বিনামুল্যে বিভিন্ন চিকিৎসা সেবা প্রদান করা হয়ে থাকে এবং আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions