শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কর্ণফুলী কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৪ মার্চ, ২০১৯ ০১:৪৮:১৮ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৬:০৭:৫৮  |  ৮৩৩
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী কর্ণফুলী সরকারি কলেজে রোববার সকালে বর্ণাঢ্য আয়োজনে উৎসবমূখর পরিবেশে কলেজটির নব-নির্মিত ছাত্রী হোস্টেল উদ্বোধন, বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং একই সাথে এইচ.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নবনির্মিত ছাত্রী হোস্টেল উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন, পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, কর্ণফুলী কলেজ অধ্যক্ষ এ.এইচ.এম বেলাল চৌধুরী। অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, পার্বত্য উন্নয়ন বোর্ড ভাইস চেয়াম্যান শহিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান শান্তনা চাকমা, কাপ্তাই পুলিশ সার্কেল জুনায়েদ কাউছার, ওয়াগ্গা চা বাগান মালিক খোরশেদুল আলম কাদেরী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমনসহ সহ আরও অনেকে। এসময় কলেজের উপাধাক্ষ্য সিরাজ উদ্দিন সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। পরে ক্যাম্পাসে মনোমুগদ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions