শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

দায় অস্বীকার করে হামলার নিন্দা ইউপিডিএফের

প্রকাশঃ ১৯ মার্চ, ২০১৯ ০৩:৫৬:২৫ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০১:১২:৪৮  |  ১৩৮৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ শেষে ফেরার পথে ইউপিডিএফ ও জেএসএস অধ্যূষিত এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ভোট গ্রহনকারী কর্মকর্তা ও আনসার ভিডিপি সদস্য নিহত হওয়ার ঘটনার একদিন পর বিবৃতি দিয়ে নিজেদের দায় অস্বীকার করেছে ইউপিডিএফ।

ঘটনার পর আইন শৃঙ্খলাবাহিনীসহ প্রশাসন যখন মুল জেএসএস ও ইউপিডিএফকে দোষারোপ করছে তখন ইউপিডিএফ জড়িত নয় দাবি করে বিবৃতি দিলেও জেএসএস প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে কিংবা অন্য কোন উপায়ে নিজেদের অবস্থান পরিস্কার করেনি।  

ইউপিডিএফের বিবৃতি হুবহু : গতকাল ১৮ মার্চ ২০১৯ রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচন পরিচালনাকারী টিমের ওপর হামলা ও ৭ জন নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) ইউপিডিএফ-এর কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা স্বাক্ষরিত বিবৃতিতে উদ্বেগ প্রকাশ করে বলা হয়, ‘ঘটনাস্থল ইউপিডিএফ সমর্থক অধ্যুষিত হওয়ায় কোনো কোনো সংবাদ মাধ্যম ও এক শ্রেণীর  সংস্থা কর্তৃক দলটিকে সন্দেহের তালিকায় যুক্ত করায় ইউপিডিএফ ক্ষোভ প্রকাশ করে অবিবেচনাপ্রসূত মন্তব্য করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে’।

বিবৃতিতে প্রশ্ন রেখে বলা হয়, ‘উক্ত উপজেলায় ইউপিডিএফ নির্বাচনী প্রক্রিয়ার বাইরে নিষ্ক্রিয় ছিল এবং ইউপিডিএফ’র কোন প্রার্থীও ছিল না, তাহলে ইউপিডিএফ কেন নির্বাচনী টিমের ওপর হামলা করে নিজেদের অহেতুক বিতর্কে জড়াবে’?

বিবৃতিতে হামলার মোটিভ ও যৌক্তিকতা বিচার না করে কেবলমাত্র হীন উদ্দেশ্যে ইউপিডিএফ-এর ওপর দায় না চাপাতে এবং প্রকৃত দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও সাধারণ জনগণকে হয়রানি না করার আহ্বান জানানো হয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions