শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

নাম জিজ্ঞেস করেই খাগড়াছড়িতে কলেজ ছাত্রকে গুলি করে হত্যা

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:১৯:৩১ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৬:২০:৩০  |  ৩০২০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা শহরের নারানখাইয়া এলাকায় দুর্বৃত্তদের গুলিতে তুষার চাকমা(১৯) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। সে লক্ষীছড়ি উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের নারানখাইয়া এলাকায় জিনা ইঞ্জিনিয়ারিং নামক একটি দোকানে কয়েকজনের সাথে বসে গল্প করছিলেন তুষার চাকমা। এ সময় একটি মোটর সাইকেলে দুইজন এবং আরো ৭/৮জন পায়ে হেটে এসে তাদের পরিচয় জানতে চায়। সে পরিচয় দেয়ার পর ওয়ার্কসপ সংলগ্ন স্থানীয় সরকার অধিদপ্তরের(এলজিইডি) কার্যালয়ের গেইটের দিকে নিয়ে গুলি করে পালিয়ে যায়।

জিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর মালিক জয় চাকমা বলেন, তুষারসহ আমরা একসাথে গল্প করছিলাম। এসময় একদল অস্ত্রধারী দোকানে এসে চুপ থাকার নির্দেশ দেন। এক পর্যায়ে তুষারের নাম-ঠিকানা জিজ্ঞেস করে দোকানের পাশে নিয়ে গুলি করে। এসময় তাঁরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে পশ্চিম নারানখাইয়া দিয়ে পালিয়ে যায়।  সে খাগড়াছড়ি সরকারী কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। পাশাপাশি সে ব্যাটারি চালিত অটো রিকসা(ইজিবাইক) চালায় বলে জানান স্থানীয়রা।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। লাশ আগামীসকাল সকালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে এই ঘটনার জন্য এমএন লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ী করেছে প্রসীত খীসা সমর্থিত ইউপিড্এিফ জেলা সংগঠক মাইকেল চাকমা। তবে নিজেদের সংশ্লিষ্টতা অস্বীকার করেছে সংগঠনটি।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions