শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে ৭ জন দগ্ধ

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৪৩:২৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৭:৪৯:০২  |  ২০৭৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে ৭ জন দগ্ধ হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৪ টায় খাগড়াছড়ি সদরের খবংপুড়িয়া এলাকার একটি খুচরা গ্যাস সিলিন্ডারের দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে ৭ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করে। দগ্ধদের মাঝে ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দগ্ধরা হলো ভূবন বিকাশ চাকমা, আব্দুল হামিদ, মো: জমির, মাহমুদ উল্লাহ, নিউটন চাকমা, মহিরঞ্জন চাকমা ও মিনতি চাকমা।
 
স্থানীয় ও পুলিশের ধারণা গ্যাসের ভর্তি সিলিন্ডার থেকে খালি সিলিন্ডারে গ্যাস ভরানোর সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তদন্ত চলছে।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল কাদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর তোষক ও কাগজের কাটুনের আগুন দেখতে পায়। বিস্ফোরণ এড়াতে সিলিন্ডারে পানি ছিটানো হয়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো জানান, বিস্ফোরণের ঘটনায় তদন্ত করে পুলিশ আইনগত ব্যবস্তা নিবে। অবৈধ উপায়ে গ্যাস এক সিলিন্ডার থেকে অন্য সিলিন্ডারে ভরানোর যে তথ্য পাওয়া গেছে সেটিকেও গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।
 
খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions