বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
উপজেলা পরিষদ নির্বাচন

রাঙামাটিতে ১০ উপজেলায় চেয়ারম্যান পদে ২৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশঃ ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ০১:৩০:১৭ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০৩:০৩:০৭  |  ১১০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির মোট ১০ উপজেলায় চেয়ারম্যান পদে সর্বশেষ মনোনয়নপত্র দাখিল করেছেন ২৬ প্রার্থী। তাদের মধ্যে ৮ উপজেলায় প্রার্থী দিলেও দুটিতে প্রার্থী নেই ক্ষমতাসীন আওয়ামী লীগের। কাপ্তাই উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী ছাড়া কেউ মনোনয়নপত্র দাখিল করেননি। ফলে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন, ওই উপজেলার আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী মো. মফিজুল হক। কাউখালী উপজেলায় এ রিপোর্ট লেখার সময় তাৎক্ষণিক ১০ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে সর্বশেষ মোট প্রার্থীর সংখ্যা জানাতে পারেনি জেলা নির্বাচন অফিস।   

জেলা নির্বাচন কর্মকর্তা মো. শফিকুর রহমান জানান, সোমবার শেষ দিনে জেলার সবকটি উপজেলায় মনোনয়নপত্র দাখিল করেছেন, চেয়ারম্যন, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। দ্বিতীয় ধাপে ১৮ মার্চ এসব উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন অফিস জানায়, চেয়ারম্যান পদে রাঙ্গামাটি সদরে বর্তমান চেয়ারম্যান অরুণ কান্তি চাকমা  (জেএসএস) ও মো. শহীদুজ্জামান মহসীন রোমান (আ’লীগ), বাঘাইছড়িতে সুদর্শন চাকমা (জেএসএস, এমএন লারমা), বড়ঋষি চাকমা (জেএসএস, সন্তু লারমা) ও পূর্ব রঞ্জন চাকমা (জেএসএস, সন্তু লারমা), লংগদুতে আবদুল বারেক সরকার (আ’লীগ), আবদুর রহিম (স্বতন্ত্র), ফয়েজুল আজিম (স্বতন্ত্র), নানিয়ারচরে প্রগতি চাকমা (জেএসএস, এমএন লারমা), রুপম চাকমা (জেএসএস, এমএন লারমা), পঞ্চানন চাকমা (স্বতন্ত্র), জ্ঞান রঞ্জন চাকমা (স্বতন্ত্র), বিনয় কৃঞ্চ চাকমা (স্বতন্ত্র) ও জান্তিনা চাকমা (স্বতন্ত্র), কাউখালীতে অর্জুন মনি চাকমা (স্বতন্ত্র), তুহিন চাকমা (স্বতন্ত্র) ও শামসুদ্দোহা চৌধুরী (আ’লীগ), রাজস্থলীতে উবা চ মারমা (আ’লীগ) ও শাক্যমিত্র তঞ্চঙ্গ্যা (স্বতন্ত্র), কাপ্তাইয়ে মোঃ মফিজুল হক (আ’লীগ), বরকলে বিধান চাকমা (জেএসএস, সন্তু লারমা) ও সবির কুমার চাকমা (আ’লীগ), জুরাছড়িতে রুপ কুমার চাকমা (আ’লীগ) ও সুরেশ কুমার চাকমা (জেএসএস, সন্তু লারমা) এবং বিলাইছড়িতে বীরোত্তম তঞ্চঙ্গ্যা (জেএসএস, সন্তু লারমা) ও জয়সেন তঞ্চঙ্গ্যা (আ’লীগ) মনোনয়নপত্র দাখিল করেছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions