শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

বিজিবির অভিযানে ৪ লাখ ৪০ হাজার পিছ ইয়াবা উদ্ধার

প্রকাশঃ ১৫ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৪৪:১৯ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৪:০৮:৫৬  |  ৮৮২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১১ বর্ডার  গার্ড বাংলাদেশ (বিজিবির) বিশেষ অভিযানে ৪ লাখ ৪০ হাজার পিছ ইয়াবা উদ্ধার হয়েছে।

বিজিবি জানায়, গোপন সংবাদে ভিত্তিতে ১১ বিজিবির অধিনায়ক  লে: কর্ণেল মো. আসাদুজ্জামান এর পরিচালনায় শুক্রবার ভোর ৩ টার সময় বান্দরবানের দুর্গম নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের হাজিরপাড়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে তাৎক্ষনিক আটক করা না গেলে ও জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। বিজিবি আরো ও জানায় উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য তের কোটি বিশ লক্ষ টাকা।

এদিকে ইয়াবার বড় চালান আটকের পর শুক্রবার বেলা ১১টায় নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোঃ আসাদুজ্জামান।

এসময় তিনি সাংবাদিকদের জানান, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বিজিবি ডিজির নির্দেশনা অনুযায়ী আমরা মাদকের বিরুদ্ধে বিশেষ করে ইয়াবা চোরাচালানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি। শুধু মাদক না,সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র পাচার,অবৈধ যে কোন ধরনের পণ্য সামগ্রী পাচার এবং যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির এ ধরনের  কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions