শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে

যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ মুল জেএসএসের চাঁদা কালেক্টর গ্রেফতার

প্রকাশঃ ২২ জানুয়ারী, ২০১৯ ০৮:১০:০৭ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১১:২৯:০০  |  ৩২৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের আসামবস্তী এলাকায় আজ মঙ্গলবার দুপুরে যৌথবাহিনী অভিযান চালিয়ে মুল জনসংহতি সমিতির চাঁদা কালেক্টর আফজাল হোসেনকে (৫২) গ্রেফতার করেছে।

যৌথবাহিনীর সুত্রে জানা যায়, আফজাল হোসেন দীর্ঘদিন ধরে আসামবস্তীর ক্ষেপ্পাপাড়া, নতুন পাড়া এলাকাসহ কাপ্তাই সড়কে সিএনজি, ট্রাক, বাস, দোকান, কাঠ ব্যবসায়ী বাঁশ ব্যবসায়ী, মাছ ব্যবসায়ীসহ বিভিন্ন কনষ্ট্রাকশন কাজ থেকে কাজের মুল জনসংহতি সমিতির হয়ে চাঁদা কালেক্টর করত। তার চাঁদার হাত থেকে কেউ নিস্তার পায়নি, এর আগে কয়েকবার তাকে গ্রেফতারের চেষ্টা করলেও সে যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এবারো অভিযানের সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং নিরাপত্তাবাহিনীর সাথে ধস্তাধস্তি করে।

জানা গেছে, জেএসএস কোন কর্তৃক আদায় কৃত চাঁদার টাকার ৩০% পার্সেন্ট  নিয়ে থাকে। গত ১৬ বছর ধরে ধরে আফজাল হোসেন জেএসএসের হয়ে চাঁদা কালেক্টর করে এবং আদায়কৃত চাঁদার টাকা চীফ কালেক্টর জ্ঞান শংকর চাকমার কাছে জমা দেয়।

আজ  দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আফজাল হোসেনকে ক্ষেপ্পাপাড়া এলাকা থেকে যৌথবাহিনী গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৩টি মোবাইল, ১টি পিস্তল, ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর তাকে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশে হস্তান্তর করে যৌথবাহিনী।

যৌথবাহিনীর কর্মকর্তারা জানান, সশস্ত্র চাঁদাবাজদের বিরুদ্ধে এটি নিরাপত্তাবাহিনীর সফল অভিযান, এধরনের অভিযান অব্যাহত থাকবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions