শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা গোপাল কৃষ্ণ ত্রিপুরা’র মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০১৯ ০২:৪৬:০১ | আপডেটঃ ২২ মার্চ, ২০২৪ ০৩:৪৫:৪৮  |  ১৪৬০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা গোপাল কৃষ্ণ ত্রিপুরা’র মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। তিনি ত্রিপুরা জাতির ধর্মীয় সাধক ও ককবরক সাহিত্যের পথিকৃৎ বলংরায় সাধু’র বড় সন্তান। তিনি পার্বত্যাঞ্চলের অগ্রণী নারী নেতৃত্ব শেফালিকা ত্রিপুরা’র পিতা।

গোপাল কৃষ্ণ ত্রিপুরা’র মৃত্যুতে বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর পারিবারিক বাসভবনে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তারা, তাঁর সৎ ও নির্মোহ জীবন-যাপন এবং অনুসরণীয় জীবনাচার নিয়ে আলোকপাত করেন।

অবসরপ্রাপ্ত উপজেলা কৃষি কর্মকর্তা গোপাল কৃষ্ণ ত্রিপুরা (৮৬) গত ৬ জানুয়ারী দুপুরে বার্ধক্যজনিত রোগে মৃত্যুবরণ করেন।

শুক্রবার তাঁর শ্রাদ্ধক্রিয়া উপলক্ষে আজ সন্ধ্যায় আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন, বলংরায় ফাউন্ডেশন-এর সদস্য দূর্গাচরণ ত্রিপুরা।
প্রয়াতের নিকাটাত্মীয় উন্নয়ন সংগঠক বিনোদন ত্রিপুরা’র সঞ্চালনায় সম্পন্ন স্মরণ সভায় প্রয়াতের জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন প্রয়াতের অবসরপ্রাপ্তÍ প্রধান শিক্ষক ও ককবরক ইনস্টিটিউট-এর সভাপতি প্রার্থনা কুমার ত্রিপুরা, প্রয়াতের জামাতা কবি অলিন্দ্র লাল ত্রিপুরা, সমাজকর্মী তপেন্দ্র ত্রিপুরা, প্রধান শিক্ষক বাবুল চন্দ্র ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর শিক্ষা ও সাহিত্য সম্পাদক দয়ানন্দ ত্রিপুরা, সমাজকর্মী রত্ন বিকাশ ত্রিপুরা, নারীনেত্রী শাপলা ত্রিপুরা ও  দীপালি ত্রিপুরা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions