শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
কাপ্তাইয়ে দীপংকর তালুকদার এমপির বিশাল গণসংবধর্ণা অনুষ্ঠান

আওয়ামীলীগ সব সময় সাধারন মানুষের পাশে থাকে : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০১৯ ১২:০৩:৪৮ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ০৯:৪২:৫১  |  ৯১৯
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি  আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, আওয়ামীলীগ  সব সময় সাধারণ মানুষের পাশে থাকে এবং থাকবে। আওয়ামীলীগ জনগণের রাজনীতি করে বলে সুখে দু;খে  সব সময় জনগণের পাশে ছিল এখনো আছে। এছাড়া তিনি কর্ণফুলী পেপার মিলসের কর্মরত শ্রমিক কর্মচারিরা কেন গত তিন মাস যাবত বেতন ভাতাদি পাচ্ছে না এই বিষয়ে আগামী দুই দিনের মধ্যে শ্রমিক নেতা, মিলসটির ব্যবস্থাপনা পরিষদ, শিল্পমন্ত্রী ও বিসিআইসির সাথে কথা বলে বিষয়টি সমাধানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

একাদশ জাতীয় নির্বাচনে রাঙামাটি আসনে দীপংকর তালুকদার বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মঙ্গলবার বিকেলে উপজেলা চত্বর প্রাঙ্গনে সংবর্ধণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা সহ আরও অনেকে।
অনুষ্ঠানের পরিচালনা করেন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ প্রায় ৩হাজারেরও বেশি নেতাকর্মী উপস্থিত ছিলেন। তারা বিভিন্ন সংগঠনের ব্যানারে মিছিল করতে করতে অনুষ্ঠানস্থলে এসে দীপংকর তালুকদার (এমপি) কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions