শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে ইব্রাহিম খলিল হত্যার ঘটনায় থানায় মামলা

প্রকাশঃ ২১ এপ্রিল, ২০১৮ ০৩:৪১:১৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ১১:৩০:৫৪  |  ৭০০
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের রেশম বাগান এলাকায় গত শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় গলা কেটে ইব্রাহিম খলিলকে হত্যার ঘটনায় ইব্রাহিম খলিলের বড় ভাই মো. ইসলাইল হোসেন বাদি হয়ে কাপ্তাই থানায় ৩০২/৩৪ দন্ড বিধিতে হত্যা মামলা দায়ের করে। দায়ের করা হত্যা মামলাটি কাপ্তাই থানার মামলা নম্বর ২নং তারিখ ২১/০৪/২০১৮ইং।

জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় ইব্রাহিমকে রেশম বাগান এলাকার কাপ্তাই-চট্টগ্রাম সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে তাঁরা তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে তাকে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে তাঁর হত্যার পর ইব্রাহিম খলিলের বড় ভাই মো. ইসমাইল হোসেন বাদি হয়ে কাপ্তাই থানায় কেপিএম এলাকার মাস্টার কলোনীর মো. আবুল খায়েরের পুত্র মো. শাহাদাত হোসেনকে প্রধান আসামি করে মামলা দায়ে করে। এছাড়া কেপিএমের ফকিরের ঘোনা এলাকার মো. ইব্রাহিমের পুত্র মো. শওকত হোসেনকে দুই নং আসামী ও কুব্বাতের ঘোনা এলাকার মো. আলীর পুত্র মো. সোহেল সহ অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে মামলা দায়ের করে।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম মামলার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িতদের দ্রুত আটক করা হবে। ইতিমধ্যে মামলার আসামীদের আটকের অভিযান চালানো হয়েছে ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions