শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে নার্সের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ

প্রকাশঃ ১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৩:৪২ | আপডেটঃ ১৮ মার্চ, ২০২৪ ১০:৪৩:২১  |  ১৯০৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ডাক্তার ও নার্সের অবহেলায় আবারও  রোগীর মৃত্যুর অভিযোগ তুলেছে নিহতের স্বজনরা। মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সোমবার রাত ৯টায় রহিমা বেগম (৪০) নামের এ প্রসূতি মায়ের মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, মাটিরাঙ্গার প্রত্যন্ত তাইন্দং এর নোয়াপাড়া থেকে এ প্রসুতি মাকে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি করা হয়। তার স্বামী হানিফ পাটোয়ারী জানান, সকাল ৯টায় এক কন্যা সন্তান প্রসবের পর রোগীর অবস্থা খারাপ থাকায় একাধিকবার চিকিৎসক ও নার্সদের জানানো হয়। কিন্তু তারা কোন প্রকার চিকিৎসা না দেয়ায় রাতে রোগীর মৃত্যু ঘটে। রহিমা বেগমের বাবা আব্দুল মালেক জানান, সদস্য ভুমিষ্ঠ কন্যা সন্তানসহ ২য় শ্রেনী পড়ুয়া এক কন্যা এবং ৮ম শ্রেনী পড়–য়া এক ছেলে সন্তান রয়েছে।  তবে অভিযোগ অস্বীকার করেছেন মা ও শিশু কল্যাণ কেন্দ্রের তত্বাবধায়ক ডা: আশুতোষ চাকমা। তিনি কর্তব্যরত নার্সদের অবহেলা থাকলে তদন্ত করে দেখার কথা বলেন।

এদিকে, খাগড়াছড়ি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে চিকিৎসক ও নার্সদের অবহেলায় রোগী মৃত্যুর খবর নতুন নয়। ডা: আশুতোষ চাকমাসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাতে বিক্ষোভ করেন রোগীর স্বজন ও এলাকাবাসী।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions