শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লংগদুতে ধানের শীষের পক্ষে প্রচারণায় মনিস্বপন দেওয়ান

প্রকাশঃ ১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৪২:১৬ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:০২:০৬  |  ১০৫৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে আজ দ্বিতীয় দিনের মত  নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ান। লংগদু উপজেলার ভাইট্টপাড়া, তিনটিল, আটারকছড়াসহ বেশ কয়টি এলাকায় জনসংযোগ করেন মনিস্বপন দেওয়ান। এসময় জেলা বিএনপির সভাপতি শাহ আলম, উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, জামাত নেতা এডভোকেট হারুনুর রশীদসহ লংগদু উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মনিস্বপন দেওয়ান ধানের শীষে ভোট চেয়ে বলেন, পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ধানের শীষের বিকল্প নেই। সরকারের সমালোচনা করে মনিস্বপন দেওয়ান দেশ এক ক্রান্তিলগ্ন অতিক্রম করছে, দেশে গনতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই। কোন সমালোচনা করলেই সরকার মামলা জুড়ে দেয়, এমন অবস্থায় গনতন্ত্র পুনরুদ্ধার ও পাহাড়ী বাঙালীর সুষম উন্নয়নে তিনি ধানের শীষে ভোট চান। 

অন্যদিকে মঙ্গলবার, দুপুরে লংগদু উপজেলাধীন আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি বাজারে নির্বাচনী সমাবেশ করেন মনিস্বপন দেওয়ান।

আটাকরছড়া ইউনিয়ন বিএনপির সভাপতি রুহুল আমিন মন্টু পিসির সভাপতিত্বে রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহআলম, লংগদু উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, রাঙামাটি জেলা জামায়াত নেতা এ্যাডভোকেট হারুনুর রশিদ, উপজেলা ভারপ্রাপ্ত জামায়াতের আমীর এএলএম সিরাজুল ইসলাম, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহাম্মেদ সাব্বিরসহ জেলা ও উপজেলা বিএনপি, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন।

বিএনপির নেতৃবৃন্দ জানান, সোমবার ও মঙ্গলবার এই দু’দিনে পুরো উপজেলায় অন্তত ১০টি নির্বাচনী সমাবেশ ও উঠান বৈঠক করে স্থানীয় জনসাধারণকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতিকে ভোট দিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আহবান জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions