বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

কাল সিইসি রাঙামাটিতে নির্বাচনী কর্মকর্তা ও আইনশৃঙ্খলাবাহিনীর সাথে মতবিনিময় করবেন

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৩৮:২৮ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ১২:০৬:২৮  |  ১৩৮৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল মঙ্গলবার রাঙামাটিতে তিন পার্বত্য জেলার নির্বাচনের সাথে জড়িত রিটানিং অফিসার, সহকারি রিটানিং অফিসার ও আইনশৃঙ্খলাবাহিনীর সাথে বৈঠক করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। এসময় তার সাথে নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব) শাহাদাত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত থাকার কথা রয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান প্রেরিত সফর সুচীতে জানা যায়, সকাল ১০টায় ক্ষুদ্র নৃ গোষ্ঠী ইনষ্টিটিউটে চট্টগ্রাম বিভাগের পার্বত্য জেলা সমূহের জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা, মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা ও আইন শৃঙ্খলাবাহিনীর কর্তৃপক্ষের আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় সভা করবেন। এতে সভাপত্বি করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। সভায় উপস্থিত থাকবেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব) শাহাদাত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ।

প্রসঙ্গত: রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান এই তিন পার্বত্য জেলা ৩টি আসন নিয়ে গঠিত, নির্বাচনী তফসীল ঘোষণার পর এই প্রথমবারের মত সিইসি পার্বত্য এলাকা সফরে আসছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions