শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পাহাড়ে ধানের শীষের জোয়ার বইতে শুরু করেছে : মনিস্বপন দেওয়ান

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩১:১৫ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৮:৪৩:৪৭  |  ১১০০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির প্রার্থী ও সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান ধানের শীষের পক্ষে পাহাড়ের জোয়ার বইতে  শুরু করায় ক্ষমতাসীনরা বেসামাল কথা বার্তা বলছে দাবি করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বেগম খালেদা জিয়াকে মুক্ত ও পাহাড়ে সুষম উন্নয়ন করতে আগামী ৩০শে ডিসেম্বর ধানের শীষে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।

সোমবার রাঙামাটির লংগদু উপজেলায় নির্বাচনী প্রচারিভাযানে গিয়ে মনিস্বপন দেওয়ান আরো বলেন, ২০০১ সন থেকে ২০০৬ সন পর্যন্ত পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে, সে সময় রাঙামাটিতে কোন সাম্প্রদায়িক দাঙ্গা হয়নি, তিনি আরো বলেন, পাহাড়ে মার্কার চেয়ে ব্যাক্তি ফ্যাক্টর হিসেবে কাজ করে, আমি আপনাদের পাশে ছিলাম অনেক উন্নয়ন কাজ করেছি, আগামীতেও করতে চাই এতে আপনাদের সমর্থন ও সহযোগিতা চাই। আগামীতে উন্নয়ন এবং গনতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।

সোমবার দুপুরে লংগদু উপজেলাধীন ভাসাইন্যাআদম ইউনিয়নে নিবাচনী সমাবেশ মনিস্বপন দেওয়ান এসব কথা  বলেন। এসময় কেন্দ্রীয় বিএনপির নেতা এ্যাডভোকেট দীপেন দেওয়ান, রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহআলম, জেলা জামায়াতের আমীর আব্দুল আলীম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জিয়া পরিষদের সভাপতি মানস মুকুর চাকমা, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহাম্মেদ সাব্বিরসহ জেলা ও উপজেলা বিএনপি, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions