শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

ইউপিডিএফ এলাকায় প্রচারণায় উষাতন তালুকদার

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৪:০১ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৬:১৩:৩২  |  ৫৪৯২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দীর্ঘ দেড় যুগেরও বেশী সময়ের জেএসএস ও ইউপিডিএফের বিরোধ অবসান ঘটিয়ে ইউপিডিএফের এলাকায় নির্বাচনী প্রচারসভা করলেন রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ জেএসএস নেতা উষাতন তালুকদার। নির্বাচনী সভায় অংশ নেন স্থানীয়রা।

সোমবার সকালে ১০ টায় কাউখালী পোয়া পাড়া স্কুল মাঠে, দুপুরে পানছড়ির তালুকদার পাড়ায় সভায় বক্তব্য রাখেন উষাতন তালুকদার। এসময় তিনি আগামী৩০ ডিসেম্বর সিংহ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

সভায় উষাতন বলেন, সিংহ মার্কার বিজয় ঠেকাতে গুজব ছড়ানো হচ্ছে। গুজব ছড়ানো হচ্ছে উষাতন তালুকদার শেষ পর্যন্ত নির্বাচন থেকে সরে গিয়ে কাউকে সমর্থন দিয়ে বসে যাবে। এ কথা বলে ভোট চুরি করার অপচেষ্টা করা হচ্ছে।  যারা অপ প্রচার করছে তারা নির্বাচন থেকে সরে যাবে, তবুও সিংহ মার্কা নির্বাচন থেকে সরে যাবে না।

তিনি আরো বলেন, অপপ্রচার করা হচ্ছে উষাতন তালুকদার গত ৫ বছরে একটি ইটও ফেলতে পারেনি।  তাদের প্রশ্ন করে উষাতন বলেন, পাঁচ বছরে রাঙামাটির যে উন্নয়ন কর্মকান্ড হয়েছে এগুলো কি ইট ছাড়া হয়েছে? যিনি অপপ্রচার করছেন তিনি আমার আনা কাজে সাইনবোর্ড লাগাতে যান। অফিসে কাগজপত্র দেখলে দেখা যাবে স্বাক্ষরগুলো আমার। কিন্তু নাম বিক্রি করেন ঐ অপপ্রচারকারী।

নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার অনুরোধ জানিয়ে উষাতন বলেন, রোববার শহরের ভেদভেদিতে মারামারি করা হয়। এতে মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। শান্তিপূর্ণ এলাকায় অশান্তি সৃষ্টি করা হচ্ছে। ক্ষমতাসীন দলের প্রার্থী প্রতিনিয়ত নির্বাচন আচরণবিধি লংঘন করছে অভিযোগ করেন উষাতন।

তালুকদার পাড়ার সভায় উষাতন বলেন, আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি এটি ক্ষমতাসীন দলের প্রার্থীর সহ্য হচ্ছে না।
উষাতনের সফর সঙ্গী ছিলেন জেএসএস কেন্দ্রীয় সদস্য উদয়ন ত্রিপুরা, চিংলামং চাকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
প্রসঙ্গত মতাদর্শের ভিন্নতার কারণে ইউপিডিএফের জন্ম লগ্ন থেকে জেএসএসের মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিরোধে ৬শতাধিক লোক মারা যায়। ধীরে ধীরে এ সংঘাত কমতে শুরু করে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions