শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ

প্রকাশঃ ১৫ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৯:৫৫ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০১:১৬:৩৯  |  ৮৮৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের এমপি প্রার্থী বীর বাহাদুরের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী ও দলীয় নেতৃবৃন্দ।

শনিবার (১৫ ডিসেম্বর) সকালে পৌর এলাকার ৬নং ওয়ার্ডে  নৌকা প্রতীকের পক্ষে প্রচার লিফলেট বিতরণ ও গণসংযোগ ও পথসভা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম । এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সমর্থিত পৌর কাউন্সিলর দীলিপ কুমার বড়ুয়া, সৌরভ দাশ শেখর, সালেহা বেগম, হাবিবুর রহমান খোকন, আবুল খায়ের আবু, রহিমা বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ।
 প্রচারণায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন, একাদশ জাতীয় নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে নৌকা প্রতীকের জোয়ার উঠেছে। প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, বীর বাহাদুরের জয়গান । ৬ষ্ঠ বারের মত নৌকা প্রতীক বীর বাহাদুরকে বিজয় করা হলে বান্দরবানের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো উন্নয়ন ছোঁয়া পাবে এই জেলার জনগনরা । তাই জননেত্রী শেখ হাসিনা এবারো পর পর পাঁচ বারের নির্বাচিত এমপি বীর বাহাদুরের হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে ৩০শে ডিসেম্বর নৌকার প্রার্থী বীর বাহাদুরকে ভোট দিয়ে বিজয় করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে ৩০০নং আসন উপহার দিতে হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions