শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে বিএনপির প্রচারণার গাড়িতে হামলা, আহত ৫

প্রকাশঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৯:৫৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৪:৩৫:৫৮  |  ১০২১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের শালবন এলাকায় বিএনপি সমর্থিত প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়ার নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় হরিনাথ পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা চালিয়ে ৫ নেতাকর্মীকে মারধর এবং জীপগাড়ীর কাঁচ ও মাইক ভাংচুর করা হয়।

আহতরা হলো, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক সুভাগ্য ত্রিপুরা, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহাগ, সদস্য মো: জালাল হোসেন ও মো: হৃদয়।

খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: আবু তালেব এঘটনার জন্য আওয়ামীলীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার লোকজনকে দায়ী করে বলেন, বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলার ঘটনাটি রিটার্নিং অফিসারকে জানানো হয়েছে। এরআগে, আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করা হলেও নির্বাচন কমিশন কোন ধরণের হস্তক্ষেপ নিচ্ছে না।

অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণা কমিটির আহ্বায়ক রণ বিক্রম ত্রিপুরা বলেন, বিএনপির প্রচারণা কাজে কারা বাধ দিয়েছে সেটি পুলিশ তদন্ত করে বের করুক। আওয়ামীলীগ হামলার সাথে জড়িত নয়।

সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, বিএনপির পক্ষ থেকে অভিযোগ আসলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions