শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

ভোটের মাঠে স্বামীর জন্য ভোট চাইছেন মেহ্লা প্রু

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:২২:৫৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১১:৪৪:০৭  |  ১৪৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বামী বীর বাহাদুর উশৈসিং এর জন্য ভোট চাইলেন স্ত্রী মেহ্লা প্রু। জাতীয় সাংসদ নির্বাচনী প্রচারণা শুরুর প্রথম দিনে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে স্থানে পথসভা ও গনসংযোগ করার মধ্য দিয়ে মেহ্লা প্রু বীর বাহাদুরের জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা কামনা করেন।

এসময় সদর ইউনিয়নের চাকঢালায় বিশাল মহিলা সমাবেশে বক্তব্য রাখেন মেহ্লা প্রু। বক্তব্য রাখতে গিয়ে বীর বাহাদুরের সহধর্মীনি মেহ্লা প্রু বলেন, আমার স্বামী দীর্ঘ পাঁচবার বান্দরবান তথা পার্বত্য জেলার সেবায় শ্রম দিয়েছেন। তিনি রাত দিন পরিশ্রম করে বান্দরবানের অনেক উন্নয়ন সাধন করেছেন। অতীতে অনেকেই এই এলাকার সংসদ সদস্য ছিল,কিন্তুু তারা কি কাজ করেছে ? আর বীর বাহাদুর কি উন্নয়ন করেছে তার জলন্ত প্রমান আপনারা ভোটাররা। আমি আমার স্বামী বীর বাহাদুরের জন্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের মুল্যবান ভোটটি নৌকা মার্কায় প্রদানের আহবান জানায় এবং পার্বত্য এলাকার অসমাপ্ত বিভিন্ন উন্নয়ন কাজ এগিয়ে নেওয়ার জন্য বীর বাহাদুরের সাথে থাকার অনুরোধ জানায়।

এসময় উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মোঃ শফিউল্লাহ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ ইমরান মেম্বারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার জনসাধারণ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions