মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

বাঘাইছড়িতে ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যেগে সৌখিন ফুটবল খেলা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৬ অক্টোবর, ২০১৮ ১১:২৮:৩৫ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ০৬:২০:০২  |  ২৩৬
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ মঙ্গলবার বিকালে  উপজেলা ও চৌমুহনী ব্যবসায়ী কল্যান সমিতির উদ্যেগে সৌখিন ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চৌমুহনী ও উপজেলা মার্কেট কল্যান সমিতির সভাপতি নিজাম উদ্দীন বাবুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি  মারিশ্যা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহবুবুল ইসলাম পিএসসি, বিশেষ অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বড় ঋষি চাকমা,বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃনাদিম সারোয়ার, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুমিতা চাকমা,বাঘাইছড়ি থানা অফিসার্স ইনচার্চ আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হোসেন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ ছবুর, উপজেলা আওয়ামীলীগের যগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দীন আল মামুন, পৌর আওয়ামীলীগের সভাপতি জমির হোসেন, কাচালং সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, উপজেলা ও চৌমুহনী মার্কেট পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মিলন ধর।

ব্যবসায়ীরা প্রতিদলে আট জন করে মোট সাতটি দল অংশগ্রহন করে তাদের মধ্যে দুটি দল ফাইনালে উঠে কাচালং দল বনাম লালু কালু দল, খেলার ফলাফল কাচালং-৭ এবং লালুকালু -৫  ।

খেলা শেষে প্রধান অতিথি মারিশ্যা জোন কমান্ডার  লেঃ কর্নেল মাহবুবুল ইসলাম তার বক্তব্য বলেন, খেলাধুলা মনকে ভালো রাখে ব্যবসার পাশাপাশি খেলাধুলা করলে মন ও স্বাস্থ্য ভালো থাকবে।
তিনি আরো বলেন আমি পার্বত্য অঞ্চলে এবারই প্রথম নই এর আগে ও আমি তিন বার হিলে থেকে গেছি হিলের আলো বাতাস সম্পর্কে আমার ভালো জানা আছে কোন সন্ত্রাসীদের আমি ছাড় দিব না সন্ত্রাসীরা কোন জাতের বা দলের হতে পারে না।

খেলা ও র‌্যাফেল ড্র শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions