বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
রাঙামাটিতে

যৌথ বাহিনীর অভিযানে ২জন আটক

প্রকাশঃ ১৬ অক্টোবর, ২০১৮ ০৯:৪৫:১১ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ০৫:৩৫:৪৯  |  ২৯১০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে যৌথ বাহিনীর অভিযানে জনসংহতি সমিতির চিকিৎসা শাখার দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ওষুধ, মোবাইলসহ বিভিন্ন সময় বন্দুকযুদ্ধে আহতদের চিকিৎসা দেবার কাগজ পত্র ও বিকাশে টাকা পাঠানোর তালিকা উদ্ধার করা হয়।

জানা গেছে,  আইন শৃঙ্খলঅবাহিনীর  বিভিন্ন তৎপরতা কারনে নগদ টাকা আদান প্রদানে সমস্যা হওয়ায় বিভিন্ন বিকাশ দোকানের মাধ্যমে সশস্ত্র সন্ত্রাসীরা টাকা লেন দেনসহ  বন্দুকযুদ্ধে আহতদের সরকারি হাসপাতালে না নিয়ে গোপনভাবে চিকিৎসা সেবা দিচ্ছে  এসব গোপন তথ্যের ভিত্তিতে রাঙামাটি সদর জোনের উপ অধিনায়ক মেজর মোহাম্মদ হাসানের নেতৃত্বে আজ দুপুরে রাঙামাটি শহরের ট্রাইবেল আদম এলাকায় অভিযান পরিচালনা করা হয়, এসময় বিকি চাকমা(২৩) ও সঞ্জয় চাকমা (২৪) নামে দুইজনকে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে বিভিন্ন সময় পাহাড়ী সংগঠনগুলোর মধ্যে সংঘটিত হওয়ার বন্দুক যুদ্ধে আহতদের নামের তালিকা, সরকারি ওষুধ, নিষিদ্ধ ভায়াগ্রা ট্যাবলেট, ৫টি মোবাইলসহ  চাঁদার রশিদ পাওয়া যায়।

আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তারা জানান, আটককৃতরা নানাভাবে আঞ্চলিক সংগঠনের সশস্ত্র শাখাকে সহায়তা করত, বিকাশে সংগ্রহ চাঁদার টাকা তারা পৌঁছিয়ে দিত।  

পরে আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
 
পুলিশের কোতয়ালী থানার এসআই সৌরজিৎ বড়–য়া জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবসস্থা গ্রহণ করা হবে।
 
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions