বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবানে

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

প্রকাশঃ ১৩ অক্টোবর, ২০১৮ ০৬:২৬:৩৩ | আপডেটঃ ২২ মার্চ, ২০২৪ ০৮:৩৬:৪৮  |  ৬৯৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “কমাতে হলে সম্পদের ক্ষতি,বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে দুর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হোসেন প্রিন্স, সহকারী কমিশনার মিকী মারমা,বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো:ফরহাদ উদ্দীন,ফায়ার ম্যান বিপ্লব বড়–য়া,বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিটের জেলা কর্মকর্তা মো:মোশারেফ হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ,রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যসহ সরকারী বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা, যেকোন দুর্যোগের হাত থেকে বাঁচতে সকলকে পূর্ব প্রস্তুতি গ্রহনের অনুরোধ জানান, এবং দুর্যোগকালীন মহুর্তে আতংকিত না হয়ে দুর্যোগকে মোকাবেলায় প্রস্তুত থাকার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions