বুধবার | ১৭ অক্টোবর, ২০১৮

জুরাছড়ি বনযোগীছড়া ইউনিয়নে ৬০ পরিবার পেলো সৌর বিদ্যুৎ

প্রকাশঃ ১০ অক্টোবর, ২০১৮ ০৯:৩৮:২৬ | আপডেটঃ ১৭ অক্টোবর, ২০১৮ ০৭:৩৪:৩২  |  ১৩০
সিএইচটি টুডে ডট কম , জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নে ৩০ পরিবাবারের মাঝে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। বুধবার বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রধান অতিথি জুরাছড়ি জোন অধিনায়ক লেঃকর্ণেল কেএম ওবায়দুল হক পিএসসি হত দরিদ্র পরিবারের মাঝে এসব সোলার তুলে দেন।
এ সময় বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি জোন উপ-অধিনায়ক, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, সাবেক ইউপি চেয়ারম্যা সুরেশ কুমার চাকমা, স্থানীয় হেডম্যান করুনা ময় চাকমা, রনজিৎ দেওয়ান প্রমূখ।
এ সময় জোন অধিনায়ক লেঃকর্ণেল কেএম ওবায়দুল হক বলেন, বর্তমান সরকার প্রান্তিক এলাকায় উন্নয়নে ধারা অবহ্যত রেখেছে। এই ধারাকে বাঁধা গ্রস্থ্য করতে একটি চক্র এলাকায় ত্রাস সৃষ্টির অপচেষ্টা করছে। তাদের প্রতিরোধ করতে আইন শৃংখলা বাহিনীর পাশাপানি স্থানীয় জনসাধারণকে এগিয়ে আসতে হবে।
 উল্লেখ্য দুর্যোগ ও ত্রান ব্যবস্থাপনা অধিদপ্তরে  ২০১৭-১৮ অর্থ বছরের টিআর-কাবিখা কর্মসূচীর আওয়াতায় ২য় পর্যায় বনযোগীছড়া ইউনিয়নের ৩০ পরিবারকে এসব সোলার বিতরণ করা হয়। এছাড়া একই অর্থ বছরের প্রথম পর্যায়ে ৩০ পরিবারের মাঝে সোলার বিতরণ করা হয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions