বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

আগামী নির্বাচনে দীপংকর তালুকদারকে নৌকা মার্কায় নির্বাচিত করার আহবান

প্রকাশঃ ২১ অগাস্ট, ২০১৮ ০৭:০৪:২১ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৮:২৯:০৩  |  ৯১৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২১আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে নানিয়ারচরে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোক ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

নানিয়ারচর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ঝিল্লোল মজুমদারের সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাব হাওলাদার, সহ-সভাপতি মোঃ আনছার আলী, জেলা যুবলীগ সাধারন সম্পাদক নুর মোঃ কাজল, জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মনসুর আহম্মেদ, জেলা যুবলীগ নেতা বাবলা দে প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ত্রিদীব কান্তি দাশ বলেন, জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগের জাতীয় নেতৃবৃন্দকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১আগষ্ট গ্রেনেড হামলা চালানো হয়। সে হামলা ছিল বিএনপি জামাতের একটি পরিকল্পিত ষড়যন্ত্র। সে ষড়যন্ত্র এখনো অব্যাহত আছে, সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী জননেতা দীপংকর তালুকদারকে নৌকা মার্কায় নির্বাচিত করার আহবান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে রাঙামাটি পৌরসভা মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে অবৈধ অস্ত্র দিয়ে ভোট কেন্দ্র দখল ও ভোট চুরির মাধ্যমে পরিকল্পিতভাবে হারানো হয়েছিল। তিনি বলেন, সে ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে কিছুদিন আগে কোটা আন্দোলনসহ নিরাপদ সড়কের আন্দোলনের নামে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির জন্য একটা গভীর ষড়যন্ত্র হয়েছিল। এসব ষড়যন্ত্রের পিছনে বিএনপি জামাতের যে হাত ছিল তা এখন প্রমাণিত।

সভায় বক্তব্য রাখেন নানিয়ার উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মোঃ শাহীন, উপজেলা যুবমহিলালীগের যুগ্ম আহবায়ক আমেনা আফরোজ তুলি,উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়া, বুড়িঘাট ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি মোঃ শহিদুল প্রমুখ।

বক্তারা সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদারকে নির্বাচিত করার আহবান জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions