শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
কাউখালীতে

এবার সন্ত্রাসীদের গুলিতে মারমা সম্প্রদায়ের ব্যবসায়ী নিহত

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০১৮ ০৪:০৩:১৪ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:২৬:৫২  |  ১৯৮১
সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালীতে বাঙালী গরু ব্যবসায়ী হত্যার পর এবার মারমা সম্প্রদায়ের ব্যবসায়ী অংচাজাই মারমাকে (৪০) সন্ত্রাসীরা গুলি ও জবাই করে হত্যা করেছে। আজ ২০ আগষ্ট সোমবার রাত ৯টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের যৌথখামার এলাকার এঘটনা ঘটে। কাউখালী থানার ওসি মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ার‌্যান জগদিশ চাকমা জানান, যৌথখামার এলাকার পাইমাপ্রু মারমার ছেলে অংচাজাই মারমা (৪০) সোমবার রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীতে যায়। রাতে বাড়ীর পার্শ্বে ঝর্ণায় গোসল করতে গেলে ৬/৭ জনের সসস্ত্র গ্রুপ তাকে সেখান থেকে ধরে নিয়ে যায়। বাড়ী থেকে সামান্য দূরে নিয়ে প্রথমে গুলি করে সন্ত্রাসীরা। পরে মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য জবাই করে হত্যা করে। চেয়ারম্যান জানান, সে একজন নিরীহ ব্যবসায়ী এবং আঞ্চলিক কোন গ্রুপের সাথে জড়িত নয়। দীর্ঘদিন যাবৎ যৌথখামার এলাকায় মুদি দোকান দিয়ে বেশ স্বাচ্ছন্দে জীবন যাপন করছিল।

কাউখালী থানার ওসি মোঃ কবির হোসেন জানান, রাত ৯টায় যৌথখামার এলাকায় সন্ত্রীদের গুলিতে একজন নিহত হওয়ার খবর পেয়েছি। লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত: এর আগে গত ১২ আগষ্ট মাত্র ২৫ হাজার টাকার লোভে কাউখালীর বেতবুনিয়ায় একজন বাঙালী ব্যবসায়ীকে হত্যা করা হয়। ওই ঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions