বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নতুন করে আরো ৪জন করোনা পজেটিভ
১৯ এপ্রিল, ২০২১ ০৮:০৯:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নতুন করে আরো ৪জন করোনা আক্রান্ত হয়েছে, আজ সোমবার  রাঙামাটিতে নমুনা পরীক্ষা করেছেন ৭২জন, এরমধ্যে ৪জনের পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৩জন এবং কাউখালী উপজেলার ১জন রয়েছে। 

লকডাউনে কর্মহীন ৫শ পরিবারকে মানবিক সহায়তা প্রদান করলেন বেজা চেয়ারম্যান
১৯ এপ্রিল, ২০২১ ০৭:৫৭:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের  (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী বলেছেন, করোনা ভাইরাস সংক্রামণের সমস্যা এটা কোন সমাজ বা রাষ্ট্র ভিত্তিক নয়, এটা একটি গ্লোবাল  সমস্যা। সারা পৃথিবী এই সমস্যাটির সামাজিক অর্থনৈতিক স্বাস্থ্যগত

বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র উদ্ধার
১৯ এপ্রিল, ২০২১ ০৭:১৭:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলার আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির ২সদস্যকে আটক করা হয়েছে,এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি  বন্ধুক ও ৪টি কার্তুজ।

বান্দরবানে নতুন করে ৪জনসহ মোট আক্রান্ত ৯৫৬জন
১৯ এপ্রিল, ২০২১ ০৭:১৬:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবার বাড়ছে করোনার রোগী। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৪জন। আক্রান্তদের মধ্যে ৪জনই বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

রাঙামাটিতে পিকআপ খাদে পড়ে চালকের মৃত্যু
১৯ এপ্রিল, ২০২১ ০৭:১৫:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে একটি মালবাহী পিকআপ খাদে পড়ে প্রাণ গেল চালকের। নিহত চালকের নাম মো. সবুজ হোসেন (২৫)। এছাড়া পিকআপে থাকা হেলপার গিয়াস উদ্দিন (২১) ও যাত্রী রতন দাশ (২৬) গুরুতর আহত হয়েছেন। আহত দু’জনকে রাঙামাটি সদর

পাহাড় কাটার অপরাধে বান্দরবানে জরিমানা আদায়, এস্কেভেটের জব্দ
১৯ এপ্রিল, ২০২১ ০২:০০:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের কালাঘাটা এলাকার আজুগুহা নামকস্থানে অবৈধভাবে পাহাড় কাটার অপরাধে অভিযুক্ত কালাঘাটার বাসিন্দা মোহাম্মদ ইয়াছিনকে জরিমানা করেছে বান্দরবান জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের একটি টিম।

বান্দরবানে ৩ কোটি ৭০ লক্ষ টাকা মুল্যের আফিম উদ্ধার : গ্রেফতার ১
১৯ এপ্রিল, ২০২১ ০১:৫৯:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার থানচি উপজেলা থেকে ৩ কোটি ৭০লক্ষ টাকা মুল্যের  প্রায় ৩ কেজি ৮৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions