শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত
০৮ মার্চ, ২০২১ ০৯:০০:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব এই প্রতিপাদ্যে সারা দেশের ন্যায় রাঙামাটিতে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

নারীর উন্নয়নে প্রয়োজন পুরুষের দৃষ্টিভঙ্গি পরিবর্তন : দীপংকর তালুকদার এমপি
০৮ মার্চ, ২০২১ ০৮:৫৩:৫২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। নারীর উন্নয়নে পুরুষদের দৃষ্টিভঙ্গি আরও পরিবর্তন করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপঙ্কর তালুকদার এমপি। তিনি বলেন, পুরুষশাসিত সমাজে নারীদের এগিয়ে যাবার ক্ষেত্রে যে সমস্ত

বঙ্গবন্ধুর কালজয়ী ভাষনের ৫০বছর পূর্তি উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত
০৮ মার্চ, ২০২১ ০৮:৫২:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ  কালজয়ী ভাষনের ৫০ বছর পূর্তি উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

জেন্ডার সংবেদনশীলতা বিষয়ে খাগড়াছড়ি জেলা পরিষদ ও জেলা পুলিশের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত
০৮ মার্চ, ২০২১ ০৬:৫০:২৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে কন্যাশিশু ও নারীর ক্ষমতায়নের লক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা পুলিশের মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে সোমবার এক অনুষ্ঠানের মাধ্যমে এ সমঝোত স্মারক স্বাক্ষরিত হয়।

বান্দরবানে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
০৮ মার্চ, ২০২১ ০৬:৪৯:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “করোনাকালে নারী নেতৃত্ব , গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হচ্ছে।

খাগড়াছড়িতে বিশ্ব নারী দিবসের কর্মসূচিতে পুলিশী বাঁধার অভিযোগ
০৮ মার্চ, ২০২১ ০৬:৪৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিশ্ব নারী দিবস ও হিল উইমেন্স ফেডারেশনের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সোমবার সকালে খাগড়াছড়িতে নারী সমাবেশ হয়েছে।

রাঙামাটির নেতাদের সফল নেতৃত্বের কারণে এখানে কোন ধর্মীয় অঘটন ঘটেনি : ধর্মপ্রতিমন্ত্রী
০৮ মার্চ, ২০২১ ১২:৫১:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ৭ মার্চ (রবিবার) রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনষ্টিটিউট এর অডিটোরিয়ামে আন্তঃধর্মীয় সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এর  প্রতিমন্ত্রী  মোঃ ফরিদুল হক খান এমপি।

বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন
০৮ মার্চ, ২০২১ ১২:৫০:০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বান্দরবান সদর থানায় এক আনন্দ উদযাপন অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন
০৮ মার্চ, ২০২১ ১২:৪৮:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে রাঙামাটিস্থ প্রধান কার্যালয়ের কর্ণফুলী সম্মেলন কক্ষে ঐতিহাসিক ৭ই মার্চ, জাতীয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ই মার্চ ২০২১ খ্রি. তারিখ রোববার বেলা ১১ টায় বোর্ডের গবেষণা কর্মকর্তা

দীঘিনালায় ঐতিহাসিক ৭ মার্চ পালন
০৮ মার্চ, ২০২১ ১২:৪৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালা থানার আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উন্নীতের জন্য জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তির আনন্দ উদযাপন করা হয়েছে।

বরকলে ঐতিহাসিক ৭ মার্চ পালন
০৮ মার্চ, ২০২১ ১২:৪৫:৫২

সিএইচটি টুডে ডট কম, বরকল (রাঙামাটি)। রাঙামাটির বরকল উপজেলায় "ঐতিহাসিক ৭ই মার্চ"  পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধুর ভাষণ, কবিতা আবৃতি, চিত্রাংকন, সংগীত ও নৃত্য প্রতিযোগিতা আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions