বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে একযোগে কাজ করতে হবে : অংসুইপ্রু চৌধুরী
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:৩৩:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেছেন, ২০৩০ সালের মধ্যে সাসটেইনেবল ডেভালাপমেন্ট গোল বা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে জেলার সকল সরকারি বিভাগকে একযোগে কাজ করে যেতে হবে। গ্রাম, ইউনিয়ন এবং

খাগড়াছড়িতে ৪ ভাটাকে ৫ লক্ষাধিক টাকা জরিমানা
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:২৩:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আইন অমান্য করে ইটভাটায় উৎপাদনের দায়ে ৪ ভাটাকে ৫ লাখ ৪০ হাজার টাকা অর্থদ- দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

পার্বত্য চট্টগ্রামের প্রবীণ শিক্ষাবীদ অনন্ত বিহারী খীসা আর নেই
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:৪২:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের প্রবীণ শিক্ষাবীদ অনন্ত বিহারী খীসা আর নেই। বৃহস্পতিবার দুপুর ১২ টা ৪৫ মিনিটে খাগড়াছড়ি সদরের অনন্ত বিহারী মাস্টার পাড়ার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে হত্যার ঘটনায় ১৮ জনকে আসামি করে মামলা
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:৪২:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে সরকারি অফিসে ঢুকে রুপকারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ড সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় বাঘাইছড়ি থানায় মামলা হয়েছে। একই ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বিনয় চাকমা

রাঙামাটিতে ইউপি সদস্য খুনের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধন
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:৩৯:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির বাঘাইছড়িতে সরকারি দফতরে ঢুকে ইউপি সদস্য সমর বিকাশ চাকমাকে খুনের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ব্যানারে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানবিক মূল্যবোধ ও নৈতিকতা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:৩৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা শীর্ষক জেলা কর্মশালা অনুষ্টিত হয়েছে ।

বান্দরবানে “ সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ ” শীর্ষক অনলাইন কর্মশালা শুরু
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:৩৫:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউটের উদ্যোগে বান্দরবান সদর উপজেলায় ইলেকটনিক ও প্রিন্ট মিডিয়ার ২৫ জন গণমাধ্যমকর্মীদের নিয়ে 

বাঘাইছড়িতে হত্যার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ
২৫ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৩৩:২১

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। রাঙামাটির বাঘাইছড়িতে এমএন লারমা সমর্থিত কেন্দ্রীয় যুব নেতা ও রুপকারি ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions