শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির ক্রীড়া সংগঠন বিকশিত করতে ক্রীড়া সংস্থা পাশে থাকবে: জুয়েল চাকমা
২৯ জানুয়ারী, ২০২১ ০৮:৫৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জেলা ব্যাডমিন্টন একাডেমীর আনুষ্ঠানিক পথচলা শুরু হয়েছে। শুক্রবার বিকেলে খাগড়াছড়ি জেলা জিমনেশিয়ামে বেলুন উড়িয়ে ব্যাডমিন্টন একাডেমীর উদ্বোধন করা হয়।

বান্দরবানে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ফুলের চাষ, বাড়ছে ব্যবসায়িক সফলতা
২৯ জানুয়ারী, ২০২১ ০৭:১১:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফুল চাষ আর এতে স্থানীয় ফুলপ্রেমীদের চাহিদা মেটানোর পাশাপাশি বিভিন্নস্থানে যাচ্ছে নানা রকমারী ফুল। কম খরচে লাভ বেশি হওয়ায় দিন দিন এই চাষে আগ্রহী হচ্ছে অনেকে আর বাণিজ্যিকভাবে ফুল চাষে

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত
২৯ জানুয়ারী, ২০২১ ০৭:০৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বান্দরবানে ৬৯ পদাতিক ব্রিগেডের উদ্যোগে “বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন প্রতিযোগিতা” অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারী (বৃহস্পতিবার) বিকেলে বান্দরবান সেনানিবাসের মাঠ থেকে এই প্রতিযোগিতাটি শুরু হয়।

এতিম শিশুদের পাশে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল ও কলেজ রোভার স্কাউট গ্রুপ
২৯ জানুয়ারী, ২০২১ ০৭:০৮:০৬

সিএইচটি টুডে ডট কম, দীঘিানালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার তিনটি এতিমখানার ৩৬ জন এতিম শিশুকে সহায়তা দিয়েছে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রোভার স্কাউট গ্রুপ।

রাঙামাটির নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান
২৯ জানুয়ারী, ২০২১ ০১:১৬:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নতুন জেলা প্রশাসক হিসাবে পদায়ন করা হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ মিজানুর রহমানকে ( যার পরিচিতি নং ১৫৪২৫)।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions