বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

পার্বত্য চুক্তি বাস্তবায়ন না হওয়ায় অধিকার বঞ্চিত হচ্ছে নারীরা : সন্তু লারমা
২৮ জানুয়ারী, ২০২১ ১১:২৫:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রামের নারীদের অধিকার নিশ্চিত করতে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ, তিন পার্বত্য জেলা পরিষদে নারীদের আসন সংরক্ষণ করা হয়েছে। এ সংরক্ষিত আসনগুলো ছাড়াও নারীরা চাইলে অন্যান্য আসনগুলোতে নির্বাচনের মাধ্যেমে বিজয়ী

রামগড়ে কৃষি গবেষণা কেন্দ্রে ডালপালা ছাঁটার নামে বৃক্ষ উজাড়
২৮ জানুয়ারী, ২০২১ ১১:২৪:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রে কৃষি অধিদপ্তরের অনুমতি না নিয়ে ডালপালা ছাঁটার নামে মূল্যবান অনেক গাছ কেটে ফেলা হয়েছে কেন্দ্রটির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তার সম্মতিতে। এ বিষয়ে স্থানীয় সাংবাদিকরা খোঁজখবর নেয়ার পর তিনি অসৌজন্যতা দেখিয়েছেন বলেও সাংবাদিকদের কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে।

বান্দরবানে আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের চার বিদ্রোহী নেতা বহিষ্কার
২৮ জানুয়ারী, ২০২১ ০৮:১০:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন বান্দরবান পৌরসভা নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় চার প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রাঙামাটি পৌর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আকবর হোসেনের প্রচারণা
২৮ জানুয়ারী, ২০২১ ০৭:১২:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী আকবর হোসেন চৌধুরী প্রতীক বরাদ্দের পর থেকে প্রচারণা শুরু করেছেন। গতকাল প্রতীক বরাদ্দের পর দলীয় কার্যালয় থেকে প্রচারণা শুরু করে রিজার্ভবাজারে প্রচারণা চালান।

কেন্দ্রে কেন্দ্রে সেনা মোতায়েন চাইলো বিএনপির মেয়র প্রার্থী মামুন
২৮ জানুয়ারী, ২০২১ ০৬:০১:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ঝুঁকিপূর্ণ ১৮ কেন্দ্রে ‘কেন্দ্রভিত্তিক’ সেনা মোতায়েন চাইলেন রাঙামাটি পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মামুনুর রশিদ। যাতে গতবারের মতো উপজেলা থেকে মানুষ এনে ভোট কেন্দ্র দখলে নিতে না পারে আ.লীগ প্রার্থি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions