বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

সরানো হচ্ছে পাহাড়ের জরাজীর্ণ ৯৭ সেতু, নির্মিত হবে ‘পিসি ও আরসিসি গার্ডার ব্রিজ’
২১ জানুয়ারী, ২০২১ ০৭:০২:২৪

জিয়াউর রহমান জুয়েল, বিশেষ প্রতিনিধি, রাঙামাটি। তিন পাহাড়ি জেলা রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান এবং চট্টগ্রাম-দোহাজারী-কক্সবাজার সংযোগ সড়কের জরাজীর্ণ ও ঝুঁকিপূর্ণ স্টিলের ১১৭টি বেইলি সেতু সরিয়ে ফেলার উদ্যোগ নেওয়া হয়েছে। এসব সেতুর জায়গায় নির্মাণ করা হবে

খাগড়াছড়িতে ২৬৮ পরিবার পাচ্ছে ‘স্বপ্নের ঠিকানা’: জেলা প্রশাসক
২১ জানুয়ারী, ২০২১ ০৭:০০:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। 'বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না' মুজিববষের্র এমন অঙ্গীকার পূরণের পথে বাংলাদেশ সরকার।

বান্দরবানে প্রথম দফায় ৩৩৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেয়া হচ্ছে
২১ জানুয়ারী, ২০২১ ০৬:৫৯:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মুজিববর্ষ উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান উপলক্ষে বান্দরবানে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে ২৬৮টি ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন পরিবার
২১ জানুয়ারী, ২০২১ ০৬:৪৯:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ি জেলা রাঙামাটিতে  ‘ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আওতায়’ ২৬৮টি গৃহ উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হচ্ছে। আগামী শনিবার ২৩জানুয়ারি প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের অন্যান্য জেলার সঙ্গে

ক্ষুদ্র নৃগোষ্ঠি’র ভাষা ও সংস্কৃতি বিকাশে সরকার বিশেষ পরিকল্পনা নিয়েছে : মংসুইপ্রু চৌধুরী
২১ জানুয়ারী, ২০২১ ০৬:১১:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট’র উদ্যোগে সাংস্কৃতিক অবদানের স্বীকৃতিস্বরূপ ৬জন বিশিষ্ট ব্যক্তিত্বকে গুণীজন সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার ইনস্টিটিউট মিলনায়তনে দিনব্যাপি লেখক, সুরকার, গীতিকার, শিল্পী, যন্ত্রী ও বিভিন্ন গুণীজনদের নিয়ে আয়োজিত এক সেমিনারে এই সংবর্ধনা দেয়া হয়।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৮৯৯জন
২১ জানুয়ারী, ২০২১ ০৩:৩৫:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১জন, নশংন আক্রান্ত ১জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ খাদে নিহত ৩ : আহত ৫
২১ জানুয়ারী, ২০২১ ০২:০২:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচির ৩ কিলোমিটার নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি  গাড়ী খাদে পড়ে ৩জন শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়েছে  আর এই ঘটনায়  আহত  হয়েছে আরো ৫শ্রমিক।  

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions