বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

দীঘিনালায় খাদ্যসামগ্রী ও ইন্সুরেন্স কার্ড বিতরণ করেছে রেড ক্রিসেন্ট
২৫ নভেম্বর, ২০২০ ১০:০১:২৩

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক প্রেরিত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।


খাগড়াছড়িতে পার্বত্য শান্তিচুক্তির ২৩তম বর্ষপূতি পালনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
২৫ নভেম্বর, ২০২০ ০৯:৫৯:৪৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়িতে পার্বত্য শান্তিচুক্তির ২৩তম বর্ষপূর্তি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বুধবার  সকালে অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ির জেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। 

খাগড়াছড়িতে পৃথক ধর্ষণের ঘটনায় বাবা-মাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড
২৫ নভেম্বর, ২০২০ ০৯:৫৪:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পৃথক ধর্ষণের ঘটনায় বাবা-মাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাং আবু তাদের বুধবার দুপুরে আলাদা মামলায় এই রায় ঘোষণা করেন।

শান্তি পরিবহণ অবরোধ ও অফিসে অবস্থান ধর্মঘটের আল্টিমেটাম
২৫ নভেম্বর, ২০২০ ০৬:২৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সড়ক পরিবহণ মালিক গ্রুপের বর্তমান অবৈধ কমিটির সভাপতি/সম্পাদকসহ নেতৃবৃন্দদের পদত্যাগ করে নির্বাচনসহ ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি দিয়েছে শান্তি পরিবহণের সাধারণ মালিকরা।

বান্দরবানে আন্তর্জাতিক নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ দিবস উদযাপন
২৫ নভেম্বর, ২০২০ ০৫:২১:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ নারীর জন্য বিশ্ব গড়ো,পর্যাপ্ত বিনিয়োগ করো,সহিংসতা প্রতিরোধ করো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে আন্তর্জাতিক নারীর প্রতি সংহিংসতা প্রতিরোধ দিবস উদযাপন করা হয়েছে।

আত্নকর্মসংস্থানের জন্য ১০জনকে সেলাই মেশিন দিলেন জেলা প্রশাসক
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৫৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে প্রতি সপ্তাহের বুধবার গণশুনানী অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসন থেকে সেবা গ্রহণকারীরা এবং অসহায় ও দু:স্থ জনসাধারন তাদের সুখ দু:খের কথা সরাসরি জেলা প্রশাসককে জানানোর সুযোগ পান।

ফাইভ ষ্টার হোটেল নির্মাণ নিয়ে বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদ পিসিপির
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৫০:১৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গত ২২ নভেম্বর ২০২০ তারিখে বান্দরবানের চিম্বুক পাহাড়ের বুকে ম্রো আদিবাসীদের জায়গা দখল ও উচ্ছেদ করে ফাইভ স্টার হোটেল নির্মাণ ও পর্যটন স্থাপনা নিয়ে নিজের দায় এড়াতে “চিম্বুক পাহাড়ে পর্যটন হোটেল স্থাপনের বিষয়ে”বান্দরবান জেলা পরিষদের

মাস্ক পড়তে বাধ্য করতে রাঙামাটিতে ভ্রাম্যমান আদালতের অভিযান
২৫ নভেম্বর, ২০২০ ০৩:৫৩:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের প্রার্দুভাব মোকাবেলায় হাট বাজার অফিস আদালত সর্বত্র মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে।

রাঙামাটিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প ও ঔষুধ বিতরণ
২৫ নভেম্বর, ২০২০ ০৩:৫২:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  গরীব ও দু:স্থদের মাঝে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে। রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী বিনামূল্যে এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।

দীঘিনালায় ইটভাটায় পোড়ানো হচ্ছে বনের কাঠ
২৫ নভেম্বর, ২০২০ ০৩:৪৮:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় তিনটি ইটভাটায় পোড়ানো হচ্ছে বনের কাঠ। সরকারি নিয়মের তোয়াক্কা না করেই লোকালয় এবং কৃষি জমির পাশেই গড়ে তোলা হয়েছে পরিবেশ বিপর্যয়কারী এসব ভাটা। নিষেধাজ্ঞা থাকার পরও বন উছাড় করে এসব ইটভাটায়

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions