শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে মাস্ক পড়তে বাধ্য করতে ভ্রাম্যমান আদালতের অভিযান
২৪ নভেম্বর, ২০২০ ০৯:৪৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে মাস্ক না পরায় পথচারি ও চালক থেকে ৬ মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে চন্দ্রঘোনার কেপিএম ও বারঘোনিয়া এলাকায় করোনাভাইরাস প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালতের

ঘুরে দাঁড়াবে জাতীয় পার্টি
২৪ নভেম্বর, ২০২০ ০৭:১৩:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পূর্ণ শক্তি নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে ঘুরে দাঁড়াবে। সাংগঠনিকভাবে জাতীয় পার্টিকে সংগঠিত হতে দেখে অনেকে রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে দেখছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল

খাগড়াছড়িতে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন
২৪ নভেম্বর, ২০২০ ০৭:১১:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে টাকা লুট করে আনোয়ার হোসেন নামে একজনকে হত্যার দায়ে এনামুল হককে যাবজ্জীবন ও ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসানের আদালত এ রায় দেন।

নারীকে উন্নয়নের মূলস্রোত ধারায় আনতে সরকার কাজ করছে : এ কে এম মামুনুর রশিদ
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৫৯:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় পর্যায়ে নারীকে উন্নয়নের মূলস্রোত ধারায় সম্পৃক্ত করে ইতিবাচক পরিবর্তন আনয়নের লক্ষ্যে সরকার কাজ করছে। ফলে ক্রমান্বয়ে গোটা নারী সমাজের অবস্থার উন্নয়ন ঘটছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

খাগড়াছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৫৬:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে  বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যেগে খাগড়াছড়ির  দীঘিনালায় বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলো বান্দরবান কৃষকলীগ
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৫৫:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে কৃতজ্ঞতা প্রকাশ করলো বান্দরবান জেলা কৃষকলীগ।

যমচুগ বনাশ্রম ভাবনা কেন্দ্রে ৩৭ তম কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৫৪:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সদর উপজেলার বন্দুক ভাঙ্গা ইউনিয়নের যমচুগ বনাশ্রম ভাবনা কেন্দ্রে ৩৭ তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত হয়েছে। গৌতম বুদ্ধের প্রধান সেবিকা মহাপুণ্যবতী বিশাখা কর্তৃক প্রবর্তিত ধর্মীয় নানা আচার-অনুষ্ঠানের মধ্য দিয়ে সোমবার

কোন ধর্মই অস্ত্রবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড সমর্থন করে না : দীপংকর তালুকদার এমপি
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৫২:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলার ডানের আঠারকছড়া করল্যাছড়ি এলাকায় আর্যগিরি  বন বিহারে  আজ মঙ্গলবার দুদিন ব্যাপী তৃতীয় দানোত্তম কঠিন চীবর দান সম্পন্ন হয়েছে।

জুরাছড়িতে উন্নয়ন বোর্ডের টেকসই সামাজিক সেবা প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৪৭:৩৯

সিএইচটি টুডে ডট কম,  জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলায় ইউনিয়ন পর্যায়ে সামাজিক ও আচারণ পরিবর্তন বিষয়ক ক্ষুদ্র ও পরিবর্তন বিষয়ক ক্ষুদ্র পরিকল্পনা পর্যালোচনা এবং হালনাগাদ করণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে নতুন করে ১জনসহ মোট আক্রান্ত ৮৩৯জন
২৪ নভেম্বর, ২০২০ ০৬:৪৬:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ১জন। নতুন আক্রান্ত ১জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions