শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন
০১ নভেম্বর, ২০২০ ০৭:০৩:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে ‘মুজিব বর্ষের আহবান, যুব কর্র্মসংস্থান’ এই প্রতিপাদ্যে আলোচনাসভা, যুব ঋণের চেক বিতরণ, ক্রেস্ট ও প্রশিক্ষণ সনদ বিতরণের মাধ্যমে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালন
০১ নভেম্বর, ২০২০ ০৭:০২:০৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ‘মুজিব বর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১লা নভেম্বর) সকালে উপজেলা

লংগদুতে জাতীয় যুব দিবস পালন
০১ নভেম্বর, ২০২০ ০৭:০০:৪৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু  (রাঙামাটি)। ''মুজিববর্ষের আহবান যুব দিবসের কর্মসংস্থান'' এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস-২০২০ উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস কাউন্সিল চেয়ারম্যানের মতবিনিময়
০১ নভেম্বর, ২০২০ ০৫:১৯:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন সাংবাদিকতার যোগ্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে, আশা করা যাচ্ছে খুব শিগগিরই আইনটি পাস হবে,এটি হলে হলুদ সাংবাদিকতা অনেকাংশে কমে আসবে।

বান্দরবান পৌর এলাকায় ১৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী
০১ নভেম্বর, ২০২০ ০৫:১৬:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার  উদ্দ্যোগে পৌর এলাকার ২টি ওয়ার্ডে     ৭ কোটি ৮০ লক্ষ ৩০ হাজার টাকা ব্যায়ে ১৪টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্ভোধন করা হয়েছে।

কাউখালীতে নিসচার সংবাদ সম্মেলন
০১ নভেম্বর, ২০২০ ০৫:১২:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। "পথ যেন হয় শান্তির, মৃত্যুর  নয়" এ শ্লোগানকে সামনে রেখে নিরাপদ সড়ক চাই (নিসচা) কাউখালী শাখার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার সকাল ১১ টায় কাউখালী প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions