বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে যুবতীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২
১৮ অক্টোবর, ২০২০ ১২:০৭:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে ২জনকে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

বান্দরবানে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণ শুরু
১৮ অক্টোবর, ২০২০ ০৯:৫৯:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শুরু হয়েছে কারাতে প্রশিক্ষণ । ১৮ অক্টোবর (রবিবার) বিকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হলরুমে এই কারাতে প্রশিক্ষনের শুরু হয়।

পার্বত্য এলাকার উন্নয়নে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে: পার্বত্যমন্ত্রী
১৮ অক্টোবর, ২০২০ ০৯:১৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পার্বত্য এলাকার সমস্যা সমাধানে ১৯৯৭ সনে পার্বত্য শান্তি চুক্তি করা হয়েছে, চুক্তি বাস্তবায়ন একটি চলমান প্রক্রিয়া, কোন সমস্যা থাকলে আলোচনা করে সমাধান করতে

উন্নয়ন বোর্ডের আয়োজনে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০২০ ০৮:০৩:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২০ রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনার

রাঙামাটিতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন
১৮ অক্টোবর, ২০২০ ০৮:০১:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সকলের জন্য “উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি”এই প্রতিপাদ্য বিষয়ের উপর জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর -২০২০ ও বিশ^ হাত ধোয়া দিবস -২০২০ উদযাপন উপলক্ষে রাঙামাটিতে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী পালিত
১৮ অক্টোবর, ২০২০ ০৮:০০:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে নতুন করে ৩জনসহ মোট আক্রান্ত ৭৯৬জন
১৮ অক্টোবর, ২০২০ ০৩:৫৬:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ৩জন। নতুন আক্রান্তদের ৩জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions