শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে কাজ করছে রেড ক্রিসেন্ট
২০ সেপ্টেম্বর, ২০২০ ১২:২৯:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার ১১টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রে সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ (আইপিসি) প্রকল্পের আওতায় জীবানুমুক্ত করণের কাজ করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিট।

বৃদ্ধ শরাফত আলীকে খুঁজছে তার পরিবার
২০ সেপ্টেম্বর, ২০২০ ১২:২৮:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  মো. শরাফত আলী নামে ৬০ বয়সী এক বৃদ্ধকে খুঁজছে তার পরিবার। তিনি খাগড়াছড়ি জেলার মাটিরাংগা পৌরসভা এলাকার হাসপাতাল পাড়ার বাসিন্দা।

২৬ সেপ্টেম্বর থেকে শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২৭:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী  ২৬ সেপ্টেম্বর থেকে রাঙামাটিতে ৬-১১ মাস এবং ১২- ৫৯ মাস বয়সী শিশুকে ভিটামিন এ প্লাস  ক্যাপসুল খাওয়ানো হবে।  দুই পৌরসভাসহ জেলার ১০ উপজেলার ৫০ ইউনিয়নে ১৩১৫ কেন্দ্রে এসব শিশুকে ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হবে। ২৬ সেপ্টেম্বর এ ক্যাম্পেইন পরিচালিত হবে।

২১ দিনে ৬ উপজেলায় করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩৩:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ভাইরাসের ভ্যাকসিন বা টিকা না আসা পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এই ভাইরাস থেকে বাঁচতে হলে জনসমাগম এড়িয়ে চলা, মাস্ক পড়া এবং প্রয়োজনে আইসোলেসনে থেকে নিজেকে রক্ষা করার পাশাপাশি পরিবার ও সমাজকে রক্ষায় এগিয়ে আসতে হবে।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৭৫৪জন
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩২:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ১জন। নতুন আক্রান্ত ব্যক্তি বান্দরবানের থানচি উপজেলার  বাসিন্দা।

প্রতিবন্ধীদের প্রতি যত্নশীল হতে হবে : পার্বত্যমন্ত্রী
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩১:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী (ঘউউ) ব্যক্তিদের এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions