মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

করোনায় মারা গেলেন মায়াধন চাকমা
০১ অগাস্ট, ২০২০ ১১:৩২:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনায় মারা গেলেন রাঙামাটি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মায়াধন চাকমা। শুক্রবার রাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তিনি পরলোক গমন করেন।

রাঙামাটিতে মসজিদে মসজিদে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত
০১ অগাস্ট, ২০২০ ১০:৫৯:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহার জামাত  অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রাঙামাটি শহরের প্রধান ৩টি মসজিদ ছাড়াও এলাকা ভিত্তিক মসজিদগুলোতে ঈদ জামাত অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার থেকে সপ্তাহব্যাপী লক্ষ্মীছড়ি বাজার বয়কটের ডাক
০১ অগাস্ট, ২০২০ ১০:৫৭:২৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ঊষা মারমার উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আগামী মঙ্গলবার (৪ আগস্ট ২০২০) থেকে সপ্তাহব্যাপী লক্ষ্মীছড়ি বাজার বয়কট কর্মসূচি পালনের ডাক দিয়েছে লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটি।

বান্দরবানে মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাযের জামাত অনুষ্ঠিত
০১ অগাস্ট, ২০২০ ১০:৫৪:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস সংক্রামক থেকে নিরাপদে থাকতে সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে বান্দরবানে পবিত্র ঈদুল আযহার ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে নতুন করে ১২জনসহ মোট আক্রান্ত ৫৫৪ জন
০১ অগাস্ট, ২০২০ ১০:৫২:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ১২জন। নতুন আক্রান্তদের মধ্যে ১১জন বান্দরবান সদর ও ১জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা। আক্রান্তদের করোনা ইউনিটে ভর্তির কার্যক্রম চালাচ্ছে স্বাস্থ্য বিভাগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions