মঙ্গলবার | ১১ অগাস্ট, ২০২০

রাঙামাটি শহরের সড়কে যত্রতত্র গরুর বিচরণে ভোগান্তিতে শহরবাসী
১১ জুলাই, ২০২০ ১০:৫৯:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সব সড়কের যত্রতত্র বিচরণ করছে গরু। এতে শহরের সব সড়কে দিনের ব্যস্ত সময়ে ও সন্ধ্যার পর সকল যানবাহক চালকসহ রাস্তায় চলাচলকারী জনগণকে বিড়ম্বনা ও প্রতিনিয়ত নানা ভোগান্তিতে পড়তে হচ্ছে। শহর জুড়ে অবাধে গরুর পাল চরে বেড়ালেও এসব নিয়ন্ত্রণে মাথাব্যথা নেই রাঙামাটি পৌরসভার।

বান্দরবানে দূর্গম এলাকায় সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ
১১ জুলাই, ২০২০ ১০:৫৭:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া এর নির্দেশনায় গত ২৫শে মার্চ হতে সেনাবাহিনীর ২৪পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।  

সাংবাদিক একেএম মকছুদ আহমদের জন্মদিনে নাগরিক পরিষদের শুভেচ্ছা
১১ জুলাই, ২০২০ ১০:৫৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতার পথিকৃত চারণ সাংবাদিক সাপ্তাহিক বনভুমি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদের ৭৬তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ।

রাঙামাটি জেনারেল হাসপাতাল ও মেডিকেল কলেজ পরিদর্শনে সচিব পবন চৌধুরী
১১ জুলাই, ২০২০ ০৪:৩৪:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে চলতি মাসেই শুরু হবে পিসিআর ল্যাবের কার্যক্রম, সকালে রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব স্থাপনের কক্ষগুলো পরি

রাঙামাটিতে নতুন করে ২৪জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪৪২জন, সুস্থ্য ২৫১জন
১১ জুলাই, ২০২০ ০৪:৩১:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শনিবার সকালে নতুন করে আসা ২৪জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৪২ জনে দাঁড়িয়েছে। সকালে বিআইটিআইডি ও সিভাসু থেকে আসা আলাদা রিপোর্টে ২৪জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

রাজগুরু বৌদ্ধ বিহারের নবনিযুক্ত বিহার অধ্যক্ষ জ্ঞানপ্রিয় মহাথের আর নেই
১১ জুলাই, ২০২০ ০৪:১১:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বৌদ্ধ ধর্মাবলম্বীদের ঐতিহ্যবাহী ধর্মীয় প্রতিষ্ঠান রাজগুরু বৌদ্ধ বিহারের ৯ম বিহারাধ্যক্ষ   উ ঞানাপিয়া (জ্ঞানপ্রিয়) মহাথের শনিবার (১১ জুলাই) সকাল ৭টায় চট্টগ্রামের ন্যাশনাল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।

শাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসবাবপত্র বিতরণ
১১ জুলাই, ২০২০ ০৪:০৮:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সদর উপজেলার শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী বিদ্যালয়ের শিক্ষকদের কাজের সুবিধার্থে উন্নত মানের চেয়ার টেবিল ও অন্যান্য  আসবাবপত্র বিতরণ করলেন রাঙামাটি পার্বত্য পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান।


বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা ও সনদ বিতরণ
১১ জুলাই, ২০২০ ০৪:০২:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থের অধিকার নিশ্চিত করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বরকলে উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন
১১ জুলাই, ২০২০ ০৪:০০:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গাছ লাগান, পরিবেশ বাঁচান এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বরকলে উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপন ও বৃক্ষ বিতরণের কর্মসূচী পালন করা হয়েছে।

রোয়াংছড়িতে সেনাবাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির সময় ১ নারী নিহত, শিশু আহত
১১ জুলাই, ২০২০ ১০:৪২:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক নারী মারা     গেছে, একই  ঘটনায় আহত হয়েছে তার শিশু সন্তান। নিহত নারীর নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা (২৮)। সে রোয়াংছড়ি উপজেলার অংগ্যাপাড়ার বাসিন্দা।  আহত কোয়েল তঞ্চঙ্গ্যা (৪) তাদের সন্তান।

বান্দরবানে নতুন করে ১৬জনসহ মোট আক্রান্ত ৪৬৬ জন
১১ জুলাই, ২০২০ ১০:৩৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ১৬জন বান্দরবান সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন আক্রান্তদের আইসোলেশানে নেওয়ায় ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ।

লংগদুতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ
১১ জুলাই, ২০২০ ১০:৩৭:১২

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় করোনা মোকাবিলায় কর্মহীন, দরিদ্র, অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions