শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের নব নির্মিত বাসভবন এর উদ্বোধন
০৯ জুলাই, ২০২০ ০৭:৩৪:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম চুক্তির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে তিন পার্বত্য জেলায় ধারাবাহিক উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতায় পার্বত্য জেলাগুলোতে দিন দিন উন্নয়নের মাত্রা বৃদ্ধি পেয়েছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

রাঙামাটিতে নতুন করে ২২জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪১৮জন, সুস্থ্য ২৩১জন
০৯ জুলাই, ২০২০ ০৫:৫১:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার সকালে নতুন করে আসা ২২জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪১৮ জনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার সকালে বিআইটিআইডি থেকে আসা ৮২টি রিপোর্টের মধ্যে ২২টি পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে প্রধানমন্ত্রীর উপহার পেলো গরীব ও অসহায় দু:স্থ জনসাধারণ
০৯ জুলাই, ২০২০ ০৫:৪৯:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

জেলা ছাত্রলীগ সভাপতি সুজন এর মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ
০৯ জুলাই, ২০২০ ০৪:৫৩:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজনের মাতা শামীমা আক্তার (৬০) আর নেই, ইন্না লিল্লাহি ওয়াা ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি লিভার ও কিডনি জটিলতায় ভুগছিলেন। গত ৭ জুলাই তার অবস্থার অবনতি হলে চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। ৮জুলাই বুধবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে শামীমা আক্তার মৃত্যুবরণ করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions