বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ৬ নেতা কর্মীকে হত্যার সাথে জড়িতদের শাস্তি দাবি জেএসএস এমএন লারমা গ্রুপের
০৭ জুলাই, ২০২০ ১১:৫১:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ৬জন হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে প্রেস বিফিং দিয়েছে পার্বত্য

সন্তু লারমার বিচারের দাবিতে খাগড়াছড়িতে জেএসএস এমএন লারমা র বিক্ষোভ
০৭ জুলাই, ২০২০ ১১:৪৮:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি মানবেন্দ্র নারায়ণ লারমার ৬ নেতাকর্মীকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে কাপ্তাই এর উপ সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তার মৃত্যু
০৭ জুলাই, ২০২০ ০৭:১৮:৫৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা  উপ সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা শিবু চাকমা করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার (৭ জুলাই) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

রাঙামাটিতে নতুন করে ৭জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৩৯২জন, আরো একজনের মৃত্যু
০৭ জুলাই, ২০২০ ০৬:৩৮:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মঙ্গলবার দুপুরে নতুন করে আসা ৭জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৩৯২ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার দুপুরে বিআইটিআইডি থেকে আসা ২৯টি রিপোর্টের মধ্যে ৭টি পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

করোনার মধ্যেও থেমে নেই আঞ্চলিক দলগুলোর আধিপত্য বিস্তারের : গুলিতে নিহত ৬
০৭ জুলাই, ২০২০ ০৬:০৫:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য এলাকার আঞ্চলিক গ্রুপের সশস্ত্র হামলায় আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির সংস্কারপন্থী এমএন লারমা গ্রুপের সভাপতিসহ ৬জন নিহত হয়েছে, এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো তিনজন।

পাবলিক কলেজ প্রাঙ্গণে ছাত্রলীগের বৃক্ষরোপন
০৭ জুলাই, ২০২০ ০৬:০৩:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুজিববর্ষ উদযাপন এর অনুষঙ্গ হিসেবে এক কোটি বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে,  যার উদ্বোধন করেছেন বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

বান্দরবান পৌরসভায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ৯ হাজার ২৭৮ পরিবার
০৭ জুলাই, ২০২০ ০৬:০১:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌর এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য লকডাউনে থাকা অসহায় ও কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় ৬ষ্ট বারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

শাহাদাৎ- রাসেল কমিটি অবৈধ ঘোষনা!
০৭ জুলাই, ২০২০ ০৫:৫৯:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার স্বঘোষিত মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর কমিটিকে অবৈধ আখ্যা দিয়ে বিলুপ্ত ঘোষনা করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। বিগত ৫ জুলাই রোববার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ আতিকুর বাবু স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটি অবৈধ হিসেবে ঘোষনা করা হয়।

বান্দরবানে করোনা আক্রান্তের সংখ্যা ৪২০জন
০৭ জুলাই, ২০২০ ০৫:৫৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ৮জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৩ জন বান্দরবান সদর, ও ২ জন রোয়াংছড়ি উপজেলার ও ৩জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা।

মহালছড়িতে বিভিন্ন ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
০৭ জুলাই, ২০২০ ০৫:৫৬:৪৫

সিএইচটি টুডে ডট কম মহালছড়ি (খাগড়াছড়ি)।

বান্দরবানের বাঘমারায় প্রতিপক্ষের গুলিতে জেএসএস সংস্কারের জেলা সভাপতিসহ ৬জন নিহত
০৭ জুলাই, ২০২০ ১২:১৪:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলার বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস এর দুগ্রুপের গোলাগুলিতে জেএসএস সংস্কার এর ৬জন নিহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরো অন্তত তিনজন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions