শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটির কাপ্তাইয়ে ৭ জন আক্রান্ত, মোট আক্রান্ত ৬৮
০১ জুন, ২০২০ ০২:৫২:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাইয়ে ৭জন নতুন করে আক্রান্ত হয়েছেন, এ নিয়ে রাঙামাটি জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৮ জনে। তবে তাদের পরিচয় জানাতে পারেনি রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগ।

করোনা উপসর্গ নিয়ে বিলাইছড়ি উপজেলা প্রকৌশলীর ঢাকায় মৃত্যু
০১ জুন, ২০২০ ১১:৫৫:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়ি এলজিইডির উপজেলা প্রকৌশলী করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ঢাকায় মস্তিস্কে রক্তক্ষরনের কারনে মারা গেছেন। আনোয়ারুল ইসলাম নামের ওই উপজেলা প্রকৌশলী আজ সোমবার সকাল ১০ টার দিকে ঢাকার বেসরকারি রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হলেন মহালছড়ির ৭ জন
০১ জুন, ২০২০ ১০:২৯:৪৭

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)।

সারাদেশের মত রাঙামাটিতেও চালু হয়েছে দুরপাল্লার বাস ও লঞ্চ চলাচল
০১ জুন, ২০২০ ১০:২৬:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারি ঘোষণায় আজ সারাদেশের মত আজ সকাল থেকে রাঙামাটিতেও শুরু হয়েছে দুরপাল্লার  বাস ও আভ্যন্তরীণ লঞ্চ চলাচল।

বান্দরবানে দীর্ঘ ২মাস পর বাস চলাচল শুরু
০১ জুন, ২০২০ ০৩:১৫:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত সাধারণ ছুটি শেষে আজ সোমবার (১ জুন) থেকে বান্দরবান থেকে সকল প্রকার দুর পাল্লার যাত্রীবাহী বাস চলাচল শুরু হয়েছে। সকাল থেকে চট্টগ্রাম ও কক্সবাজারগামী গনপরিবহণসমূহ যাত্রী নিয়ে বান্দরবান বাস স্টেশন ছেড়েছে। যাত্রীরা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে বাসে নির্দিষ্ট আসনে বসে ভ্রমন করছে।

রাঙামাটি সদরে নতুন একজন নার্সসহ মোট আক্রান্ত ৬১
০১ জুন, ২০২০ ০৩:১৩:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরে একজন নার্স নতুন করে আক্রান্ত হয়েছেন, এ নিয়ে রাঙামাটি জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে। তবে করোনা আক্রান্তদের মধ্যে ১০জনকে পরীক্ষা শেষে সুস্থ বলে ঘোষণা দিয়েছেন রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগ।

বান্দরবানে নতুন ৪জনসহ মোট আক্রান্ত ৩৫
০১ জুন, ২০২০ ০৩:১০:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে পুলিশ সদস্যসহ ৪জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে, রবিবার রাতে তাদের চারজনের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions