মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

বিনা মাসুলে ডাক বিভাগের পরিবহনে রাজধানী পৌঁছবে খাগড়াছড়ির ফলজপণ্য
৩০ মে, ২০২০ ১২:৪৪:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিনা মাসুলে ডাক বিভাগের পরিবহনে রাজধানী পৌঁছবে খাগড়াছড়ি জেলার উৎপাদিত সব ধরনের ফলজপণ্য। ডাক অধিদপ্তরের ‘কৃষকবন্ধু’ কর্মসূচির আওতায় ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে কৃষকরা ঘরে বসেই বিক্রয়লদ্ধ পণ্যের অর্থ পেয়ে যাবেন। এর ফলে কোন মধ্যস্বত্বভোগী ছাড়াই ঘরে বসেই পণ্যের উপযুক্ত মূল্য পাবেন।

রাঙামাটিতে কাল থেকে সিএনজি, সোমবার থেকে বাস ও লঞ্চ চলাচল করবে
৩০ মে, ২০২০ ১২:০৩:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে কাল রোববার থেকে সরকারি নির্দেশনা মেনে সিএনজি এবং ১লা জুন সোমবার থেকে যাত্রীবাহি বাস ও লঞ্চ চলাচল শুরু হবে। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি লঞ্চ মালিক সমিতি, সিএনজি চালক সমিতি ও বাস মালিক সমিতির নেতৃবৃন্দ।


বান্দরবানের দূর্গম পাহাড়ে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত
৩০ মে, ২০২০ ১০:৫৭:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান, ওএসপি, এএফডব্লিউসি,

বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহার কমিটিতে নতুন মুখ যারা
৩০ মে, ২০২০ ১০:৫৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের (খিয়ংওয়াক্যং) রাজগুরু বৌদ্ধ বিহারের অন্তবর্তীকালীন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়েছে । বৃহস্পতিবার (২৯ মে) সন্ধ্যায় বোমাং সার্কেল চিফ রাজা বোমাংগ্রী উ চ প্রু এর স্বাক্ষরিত এক বিবৃতিতে নতুন কমিটি ঘোষণা করা হয়। রাজকুমার মংঙোয়ে প্রু কে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions