বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

এবার করোনার কারনে রাঙামাটির জামে মসজিদগুলোতে ঈদ জামাত অনুষ্ঠিত হবে
২৪ মে, ২০২০ ০২:৪০:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় পালনের প্রস্তুতি নেয়া হয়েছে রাঙামাটিতে। করোনা ভাইরাসের কারনে সামাজিক দুরত্ব নিশ্চিতে রাঙামাটির জামে মসজিদগুলোতে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

কাল পবিত্র ঈদুল ফিতর, আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি
২৪ মে, ২০২০ ০১:০২:১৪

কাল পবিত্র ঈদুল ফিতর, সারাবিশ্বে এক সংকটমহ মুহুর্ত পার করছে, করোনা ভাইরাসে আতংকে গোটা বিশ্ব আজ আতংকিত, স্বাস্থ্যবিধি মেনে চললে হয়ত আমরা সুস্থ্য ও স্বাভাবিক জীবন যাপন করতে পারব। বাংলাদেশে রোববার পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ৩৩,৬১০জন, মারা গেছেন ৪৮০ জন এবং সুস্থ্য হয়েছেন ৬, ৯০১জন।

করোনাযুদ্ধ: মানুষ আপনাদের জন্য শুভ কামনা করুক : প্রদীপ চৌধুরী
২৪ মে, ২০২০ ১২:১৩:৫১

গোটা পৃথিবীই বলা চলে ঘোরতর বিপদে। মরণঘাতী করোনা ভাইরাসের অদৃশ্য হানায় অন্যান্য দেশের মতো বাংলাদেশও সমূহ সংকটে। এ ধরনের পরিস্থিতি মোকাবিলায় তৃতীয় বিশ্বের দেশ হিশেবে বাংলাদেশ জাতি-রাষ্ট্র যতোটা সক্ষমতা আছে, তার সবটা দিয়েই পরিস্থিতি মোকাবিলা করে চলেছে।

রাঙামাটিতে করোনা আক্রান্তদের পাশে থাকবে জেলা প্রশাসনের “কোভিড-১৯” সাপোর্ট টীম
২৪ মে, ২০২০ ০৭:৩৭:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা আক্রান্তদের খাদ্য, চিকিৎসা সহায়তা দেয়ার পাশাপাশি মানসিক ও সামাজিক সপোর্ট দিতে রাঙামাটি জেলা প্রশাসন গঠন করেছে “কোভিড-১৯”। ‘সামাজিক দুরত্বে আত্মার দায়বদ্ধতা’এই শ্লোগানে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ করোনা আক্রান্তদের সার্পোট দিতে এই টীম গঠন করেছেন।

দু:স্থ ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ঈদ উপহার দিলেন ব্যবসায়ী নেতা আবু সৈয়দ ও প্যানেল মেয়র জামালের পরিবার
২৪ মে, ২০২০ ০৬:৪৮:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঈদের উপহার সামগ্রী  নিয়ে রাঙামাটি শহরের ৩শ দু:স্থ-অসহায়, কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী নেতা আবু সৈয়দ ও প্যানেল মেয়র জামাল উদ্দিনের পরিবার।

রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৫৩
২৪ মে, ২০২০ ০৬:৪২:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  গতকাল শনিবার দু দফা রিপোর্টে নতুন করে আসা রিপোর্টে সংশোধনী আনা হয়েছে, এতে ৩জনের নেগেটিভ থাকায়  আক্রান্তের সংখ্যা কমে ৭জন হ

নিম্ন আয়ের মানুষের মুখে হাসি ফুটাতে সেনাবাহিনীর একমিনিটের “ঈদ বাজার”
২৪ মে, ২০২০ ০৬:১৩:৪২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা পরিস্থিতির এ সময়ে খাগড়াছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে একমিনিটের ঈদ বাজারের আয়োজন করেছে খাগড়াছড়ি সদর সেনা জোন। রোববার সকালে খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে ব্যতিক্রমী এ বাজারের উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ফয়জুর রহমান।

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৭ জন, ছাড়পত্র নিয়ে বাড়ী গেল ৯জন
২৪ মে, ২০২০ ০৬:১১:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্যমতে ,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৭জন আর ৯জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ৯শত ৩৬ জন ছিল তার মধ্যে ৬শত ৭৮জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৮০ জন ছিল গতকাল পর্যন্ত ৫৬ জনকে ছাড় দেয়া হয়েছে।

কর্মহীনদের মাঝে ত্রিপুরা চাকুরীজীবী কল্যাণ সমিতির খাদ্য সামগ্রী বিতরণ
২৪ মে, ২০২০ ০৬:০৯:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন অসহায় দুঃস্থ ৫৫টি পরিবারের মাঝে খাগড়াছড়িতে ত্রিপুরা চাকুরীজীবী কল্যাণ সমবায় সমিতির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions