শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে আরো ১০ জনের করোনা পজেটিভসহ আক্রান্তের সংখ্যা ৫৬
২৩ মে, ২০২০ ০২:৫৫:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আজ শনিবার দিবাগত রাতে দু দফা রিপোর্টে নতুন করে আরো ১০ জনের   করোনা পজেটিভ এসেছে, চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা দুটি  রিপোর্টের মধ্যে ১০ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

করোনার ক্রান্তিলগ্নে একজন হাজী মুছা মাতব্বর ও তার টীম
২৩ মে, ২০২০ ০২:২৫:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারি আকারে ধারণ করেছে, সারা বিশ্বে চলছে কম বেশী লক ডাউন, বাসা থেকে বের হওয়া বন্ধ এতে কঠিন সময় পারছে দিনমজুর, রিক্স্রাচালক, সিএনজি চালক, হত দরিদ্র পরিবারগুলো। তাদের দৈনন্দিন কার্যক্রম বন্ধ থাকায় আয়ও নেই, প্রশাসন বা সরকার কখনো স্বেচ্ছাসেবী সংগঠনগুলো থেকে পাওয়া ত্রাণই তাদের একমাত্র অবলম্বন।

করোনার এই মহামারীতে নিজের ডাক্তার নিজেকে হতে হবে : পার্বত্যমন্ত্রী
২৩ মে, ২০২০ ১১:৩৮:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  সারা বিশ্বে করোনা ভাইরাসের কারনে এই রোগটি এখন মহামারীতে রুপ নিয়েছে। এই রোগ থেকে মুক্ত পেতে নিজের সচেতনতায় এক মাত্র ঔষধ, বলতে গেলে এই রোগ প্রতিরোধে জন্য নিজের চিকিৎসক নিজেরাই। এই রোগের মহাঔষধ হচ্ছে নিজের সচেতনতা,পরিষ্কার-পরিচ্ছন্নতা। তাই করোনা প্রতিরোধে নিজে সচেতন হোন অন্যকে সচেতন করেন।

রাজস্থলীতে ছাত্রদলের উদ্যোগে কর্মহীনদের ঈদ সামগ্রী বিতরণ
২৩ মে, ২০২০ ১১:৩৬:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলা সদরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও রাঙামাটি জেলা ছাত্রদলের নির্দেশে দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে রাজস্থলী উপজেলা ছাত্রদল।

দীঘিনালায় সাংস্কৃতিক ব্যক্তিত্ব জ্ঞানকীর্তি চাকমাকে অপহরণের অভিযোগ
২৩ মে, ২০২০ ১১:৩৫:১৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিকফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি ইউনিটের সংগঠক অংগ্য মারমা এক বিবৃতিতে জেলার দীঘিনাল উপজেলাধীন উদোল বাগান থেকে এলাকার একজন সুপরিচিত ও জনপ্রিয় সাংস্কৃতিক ব্যক্তিত ও জুম্ম ফিল্ম এসোশিয়েশনের

বান্দরবানে ২হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন পার্বত্যমন্ত্রী
২৩ মে, ২০২০ ১১:৩৩:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অসহায় দু:স্থ ২হাজার পরিবারকে ঈদ উপলক্ষে  উপহার দিল পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

করোনায় আক্রান্তদের ঘরে ঘরে ঈদ উপহার পৌছে দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন
২৩ মে, ২০২০ ০৫:৪৩:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনায় আক্রান্ত ব্যাক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌছে দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন।

হোটেল এন্ড রেস্টুরেন্ট মালিক সমিতির সদস্যদের ত্রাণ সহায়তা প্রদান
২৩ মে, ২০২০ ০৫:৪০:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে হোটেল এন্ড রেস্টুরেন্ট মালিক সমিতির সদস্যদের জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

বিএনপি নেতা দীপেন দেওয়ানের পক্ষে জুরাছড়িতে বিশেষ উপহার বিতরণ
২৩ মে, ২০২০ ০৫:৩৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। করোনা মহামারিতে কর্মহীন শ্রমজীবি ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ানের পক্ষ থেকে জুরাছড়িতে ঘরে ঘরে বিশেষ উপহার বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে ঈদ উপহার বিতরণ
২৩ মে, ২০২০ ০৫:৩৬:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে জেলার কর্মহীন গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions