বৃহস্পতিবার | ০৩ ডিসেম্বর, ২০২০

নাইক্ষ্যংছড়িতে করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসনের তৎপরতা অব্যাহত
০৮ এপ্রিল, ২০২০ ০৯:৫৮:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট, দোকান পাট,  গ্রামে সেনাবাহিনীর সদস্যরা করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারনা মুলক মাইকিং, জনসচেতনতার জন্য লিফলেট বিতরন ও মাস্কবিহীন লোকজনদের মাস্ক পরিধান করিয়ে দেওয়া সহ গ্রামের হত দরিদ্রদের মাঝে ত্রান বিতরন করেছে।

জুরাছড়িতে জেলা পরিষদের চাল বিতরণ
০৮ এপ্রিল, ২০২০ ০৬:৩৯:৫৪

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। করোনা ভাইরাসের কারণে সৃষ্ট বিপর্যয়কর পরিস্থিতিতে রাঙামাটিতে কর্মহীন কেউ না খেয়ে থাকতে হবে না। রাঙামাটিতে দীপংকর তালুকদারের নেতৃত্বে দু:স্থ, শ্রমিক, কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে।

প্রশাসনের বাঁধা সত্বেও বান্দরবানে অনেকে সামাজিক দূরত্ব মানছে না
০৮ এপ্রিল, ২০২০ ০২:৩৯:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের ঝুঁকি মোকাবেলায় সরকারের পক্ষ থেকে এক মিটার দূরত্ব রেখে চলাচলের নির্দেশনা থাকলেও বান্দরবানে অনেক জনসাধারণ তা মানছে না। সামাজিক দূরত্বের পাশাপাশি স্বাস্থ্যবিধি না মেনেই যেনতেনভাবেই ঘোরাঘুরি করছে হাটবাজারে অসংখ্য জনসাধারণ, আর এতে করোনা ভাইরাসে সংক্রামিত হওয়ার সম্ভাবনা দেখা দেয়ায় আতংকিত বান্দরবানের সচেতন নাগরিক ।

রাঙামাটিতে বিএনপির ত্রাণ বিতরণ
০৮ এপ্রিল, ২০২০ ০২:৩৭:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসে কর্মহীন ও হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছে রাঙামাটি জেলা বিএনপি। বুধবার সকালে এ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার।

বৈসাবি পালনে বিরত থাকার জন্য রাঙামাটি হেডম্যান এসোসিয়েশনের অনুরোধ
০৮ এপ্রিল, ২০২০ ০২:৩৫:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বুধবার (৮এপ্রিল’২০২০খ্রিঃ) রাঙামাটি পার্বত্য জেলা হেডম্যান এসোসিয়েশনের সভাপতি চিংকিউ রোয়াজা স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে প্রকাশের জন্য প্রদত্ত এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, প্রতি বছর উপজাতীয় সম্প্রদায় তাঁদের প্রধান সামাজিক উৎসব বৈসুক, সাংগ্রাই, বিজু, বিষু, বিহু  (বৈসাবি) ধুমধামের সহিত পালন করে থাকে।

মেধাবী শিক্ষার্থী উসুইচিং বাঁচতে চায় ,প্রশাসনের সহযোগিতা কামনা
০৮ এপ্রিল, ২০২০ ০২:২৭:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস প্রতিরোধে বান্দরবানের সাথে সারাদেশের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গত এক সপ্তাহ যাবৎ ,আর এই সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় বান্দরবানের জনসাধরণের অনেকের নিত্যদিনের ওষুধ শেষ পর্যায়ে চলে এসেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions