শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে একটি পরিবারকে হোম কোয়ান্টাইনে রাখা হয়েছে, ২জনের নমুনা রক্ত সংগ্রহ
০৫ এপ্রিল, ২০২০ ১১:৪৩:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার ঝুলিক্কা পাড়া এলাকার একটি পরিবারকে হোম কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে।

ওএমএসের চাল কিনতে হাজী মুছা মাতব্বরে সহায়তা
০৫ এপ্রিল, ২০২০ ১১:২০:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভা এলাকায় কর্মহীন মানুষের মাঝে বিতরণের জন্য বরাদ্দকৃত ওএমএসের চাল ক্রয়ের জন্য জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাতব্বরের পক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়।


রাঙামাটি ও বরকল উপজেলায় ত্রান সহায়তা পায়নি পাংখোয়া ও মারমা জনগোষ্ঠী
০৫ এপ্রিল, ২০২০ ১১:১৮:৩৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। করোনা ভাইরাসের  কারণে সৃষ্ট বির্পযয়ে রাঙামাটির পাংখোয়া ও মারমা জনগোষ্ঠী ভালো নেই। অঘোসিত লকডাউনে রাঙামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের পাংখুয়া পাড়ার ৩০ পরিবার ও বরকল উপজেলার সুবলং ইউনিয়নের মারমা পাড়ার ৫৮ পরিবার মানবেত জীবন যাপন করছে।

বান্দরবানে ৭টি উপজেলার দুর্গম এলাকায় পাঠানো হলো মানবিক ত্রাণ সহায়তা
০৫ এপ্রিল, ২০২০ ০৭:৫৭:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পৃষ্ঠপোষকতায় ও বান্দরবানের বিভিন্ন দাতা ও ব্যক্তি এবং সংগঠনের পক্ষ থেকে সংগৃহিত অর্থ দিয়ে বান্দরবানের ৭টি উপজেলায় দুর্গম পাড়ায় পাড়ায় ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।

বান্দরবানে বিদ্যুৎ পিষ্ট হয়ে যুবকের মুত্যু
০৫ এপ্রিল, ২০২০ ০৭:৫৪:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ঢেউটিন লাগাতে গিয়ে বিদ্যুৎপিষ্ট হয়ে ঘরের চাল থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।
রোববার (৫ মার্চ) সকালে বান্দরবান শহরের পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ক্যাচিংঘাটা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত যুবক স্থানীয় বাসিন্দা প্রদীপ বড়ুয়ার পুত্র বাবু বড়ুয়া (১৮)।

কাপ্তাইয়ে মহিলা সাংসদ বাসন্তী চাকমার ত্রাণ বিতরণ
০৫ এপ্রিল, ২০২০ ০৭:৫১:৩৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। পার্বত্য জেলার ৩০৯নং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা বলেন, দূর্যোগকালীন এই মুহুর্তে সরকার প্রতিটি দুঃস্থ ও অসহায় মানুষের ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে, কেউ না খেয়ে মরবে না।

রাঙামাটিতে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় শুরু
০৫ এপ্রিল, ২০২০ ০৪:৪২:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সংক্রমনের কারনে সরকারের বিশেষ ওএসএম কার্যক্রম পরিচালনা উপলক্ষে রাঙামাটিতে  ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

বান্দরবানে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু
০৫ এপ্রিল, ২০২০ ০৪:৪০:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস সংক্রমনের কারনে সরকারের বিশেষ ওএসএম কার্যক্রম পরিচালনা উপলক্ষে বান্দরবানে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions