শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে “প্রিয় রাঙামাটি”র নানা আয়োজন
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:১৭:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে তারুণ্যের একুশ  এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে ভাষা শহীদদের স্মরণে হাজারো শিশু কিশোর-কিশোরীদের অংশগ্রহনে চিত্রাঙ্কন, আবৃত্তি, রচনা, কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ পুরষ্কার বিতরণীঅনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


মহালছড়িতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পালিত হয়েছে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি

খাগড়াছড়িতে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৫:২৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ২১ শে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এরপর সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমাসহ বিভিন্ন সামরিক বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তারা ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে শহীদ বেদী সর্বস্তরের জনগণের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।

ভাষা শহীদদের প্রতি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি গুর্খা সম্প্রদায়ের বিনম্র শ্রদ্ধাঞ্জলী
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৪৭:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য মধ্যদিয়ে শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছে রাঙামাটির সর্বস্তরের জনসাধারণ।

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় আন্তর্র্জাতিক মাতৃভাষা দিবস পালিত
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৪৩:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে অমর অকুশে। একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সকল শ্রেনী পেশার মানুষ।

রাঙামাটিতে ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধাঞ্জলি
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৪২:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য মধ্যদিয়ে শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছে রাঙামাটির সর্বস্তরের জনসাধারণ।

রাবিপ্রবিতে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন
২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৯:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস - ২০২০" উপলক্ষে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions